২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

রাজাপুরে সরকারি সম্পত্তির পজিশন হস্তান্তরের অভিযোগ

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : ঝালকাঠিল রাজাপুরে বিধি লঙ্ঘন করে সরকারি সম্পত্তির পজিশন হস্তান্তরের অভিযোগ উঠেছে দলিল লেখক মো. মনিরুজ্জামানের বিরুদ্ধে। উপজেলার সাব-রেজিস্ট্রার অফিসের মধ্যে এ ঘটনা ঘটে। মনিরুজ্জামান উপজেলার পূর্ব রাজাপুর (খারাকান্দা) এলাকার মৃত মোসলেম আলী খানের ছেলে।

অফিস সূত্রে জানাগেছে, সরকারি লাইসেন্স প্রাপ্ত দলিল লেখকরা সাব-রেজিস্ট্রার অফিস কর্তৃপক্ষের কাছে আবেদন করে মৌখিক ভাবে বসার জায়গা নিয়ে পারেন। ঐ জায়গা কারো কাছে বিক্রয় বা হস্তান্তর করার কোন বিধান নাই। কিন্তু বিধি লঙ্ঘন করে মনিরউজ্জামান তার পজিশন ফরিদুল ইসলাম নামে এক ব্যক্তির কাছে নগদ অর্থের বিনিময় বিক্রয় করেন। এ ঘটনায় বুধবার মনিরউজ্জামানকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন সাব-রেজিস্ট্রার অফিস কর্তৃপক্ষ।

এ ব্যাপারে অভিযুক্ত মো. মনিরউজ্জামান তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে জানায়, ওটা আমার চেম্বার কেন বিক্রয় করবো। আমি শুনেছি দলিল লেখক আলকাস তার পজিশনের অর্ধেকটা দুই লাখ টাকায় বিক্রয় করেছেন।

এ ব্যাপারে উপজেলা সাব-রেজিস্টার ইয়াসমিন সিকদার বলেন, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।