২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

ব্যবসায় নামলেন অভিনেত্রী ফারিয়া

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বিনোদন প্রতিবেদক :ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। সুন্দরী প্রতিযোগিতার সুবাদে শোবিজে পা রাখেন। এরপর বিজ্ঞাপন আর নাটক দিয়ে দর্শকদের নজর কেড়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি এবার ফারিয়া শুরু করলেন নতুন একটি ব্যবসা।

যুক্তরাষ্ট্র থেকে প্রসাধনী এনে দেশের ভোক্তাদের কাছে বিক্রি করবেন তিনি। আর পুরো ব্যবসার কার্যক্রম চলবে অনলাইনে। এজন্য একটি ফেসবুক পেজও চালু করেছেন তিনি। নাম দিয়েছেন ‘কমপ্লিমেন্ট ইউর মিরর’। ফারিয়া শাহরিন বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। আর সেখান থেকেই ব্যবসার ঘোষণা দিয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত এই অভিনেত্রী।

এক ফেসবুকবার্তায় তিনি লিখেছেন, ‘বিসমিল্লাহ্‌, খুলেই ফেললাম আমার পেজ “কমপ্লিমেন্ট ইউর মিরর”। আপনাদের সবার দোয়া ও অনুপ্রেরণা চাই। আমি নিশ্চিত করছি যে আপনাদের সেরা পণ্যটি দেব এবং কখনো অভিযোগ করার সুযোগ দেব না।’

এর আগে, আরেকটি স্ট্যাটাসে ফারিয়া লিখেছেন, ‘আমরা কম বেশি সবাই ম‌্যাকের পণ‌্য ব‌্যবহার করি। তাই ম‌্যাকের পণ‌্য দিয়েই যাত্রা শুরু করলাম। এই ব্র‌্যান্ডের যার যা লাগবে তা ইনবক্সে আমাকে জানাতে পারেন। পণ‌্যের গুণগত মান শতভাগ নিশ্চিত করব। আমি অভিযোগ করার সুযোগটি দিতে চাই না। কাজটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। সবার দোয়া ও প্রেরণা চাই।’

উল্লেখ্য, ‘লাক্স সুপারস্টার-২০০৭’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু হয় ফারিয়া শাহরিনের। একটি টেলি-অপারেটর কোম্পানির ‘কথা দিলাম’ বিজ্ঞাপনের মডেল হয়ে দর্শক মহলে পরিচিতি পান তিনি।

সম্প্রতি ফারিয়া শাহরিন ‘আমি একজন অভিনেতা’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। গাজীপুরের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হয়েছে। শিগগিরই নাটকটি প্রচার হবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।