২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

সাংবাদিক আ. জলিলের মাকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন কেন্দ্রীয় নেতা৷ মোস্তফা কামাল “মিন্টু

আপডেট: আগস্ট ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আ.জলিল : যশোর থেকে প্রকাশিত দক্ষিণ বঙ্গের আলোচিত দৈনিক কল্যান পত্রিকার শার্শা উপজেলা প্রতিনিধি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক শ্যাম বাজার পত্রিকার খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান সাংবাদিক আঃ জলিলের মাকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন করোনা ভাইরাস আক্রান্ত মরনঘাতি ভাইরাস রোগীদের আস্হার ঠিকানার একামাত্র পথিক গরীব দুঃখী অসহায় মানুষের মামবতার ফেরিওয়ালা গনতন্ত্র পুনরুদ্ধার কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক শার্শা উপজেলা বিএনপির অন্যাতম নেতা মোস্তফা কামাল মিন্টু।

ইং ১১/৮/২১ তাং বিকাল ৫ঘটিকার সময় যশোরের কুইন্স হসপিটালে স্বনামধন্য ডাঃ শরিফুল আলম খানের তর্তাবোধনে সাংবাদিক আঃজলিলের মাতার পিত্তি থলির পাথর কম্পিউটার ল্যাপরস্পোকির সুষ্ঠু ভাবে অপেরা শোনটি করা হয়। তাহারি ধারাবাহিকতায় ইং১২/৮/২১তাং বৃহস্পতিবার সকাল ৯ঘটিকার সময় যশোরের কুইন্স হসপিটালে সাংবাদিক আঃজলিলের অসুস্থ মাকে দেখতে ছুটে যান এবং খোজ খবর নেন সাংবাদিক আঃজলিল মা এখন কেমন আছে।

শুধুই কি তাই না তাই নয় পক্ষন্তরে তিনি শার্শা উপজেলা ডিহি ইউনিয়ন এর পন্ডিত পুর এলকার হারেজ আলিকে নামের অসহায় ব্যাক্তিকে খোজনিতে বা দেখতে ভুল করেননি মানবতার ফেরিওয়ালা মোস্তফা কামাল মিন্টু।

বিএনপির এই নেতা অথ্যাৎ মোস্তফা কামাল মিন্টু সাংবাদিক আঃজলিলের মাকে তাহার নিজস্ব এম্বুলেন্স করে বাড়ি পাঠানোর সার্বিক ব্যবাস্হাপনার অন্যাতম ভুমিকা পালনের এক নজির বিহীন দৃষ্টান্ত স্হাপন করেন। মোস্তফা কামাল মিন্টুর এমন কিছু কাজ করে চলেছেন যেটি প্রতাত্ত অঞ্চল জুড়ে প্রতিটি মানব হৃদয়ের এক উজ্জ্বল নক্ষত্রের প্রদীপ শিখার বাধিঘর হিসাবে জ্বলে থাকবে এই দুয়া কামনায় শার্শা উপজেলা সর্বস্হরের জনগন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।