৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নলছিটিতে সহকারি কমিশনার ভূমিকে পদোন্নতি ও বদলি জনিত বিদায় সংবর্ধনা

আপডেট: আগস্ট ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মিলন কান্তি দাস, নলছিটি,ঝালকাঠি:

নলছিটি উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মোহম্মদ সাখাওয়াত হোসেনকে পদোন্নতি ও বদলি জনিত সংবর্ধনা প্রদান করেছে উপজেলা প্রশাসন।
১২ আগস্ট সকালে উপজেলা প্রশাসন’র পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করেন উপজেলা নির্বহী অফিসার রুম্পা সিকদার।
সকাল ১১টায় উপজেলা নির্বহী অফিসারের কার্যালয়ে এক আবেগঘন পরিবেশে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সহকারি কমিশনারের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করার জন্য তিনি ২০২১ সালে সরকারের দেয়া শুদ্ধাচার পুরষ্কারে ভূষিত হয়েছেন। এছাড়া উপজেলা নির্বহী অফিসার রুম্পা সিকদার মাতৃত্বকালীন ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত নির্বহী অফিসার হিসেবে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।
৪ এপ্রিল ২০১৯ থেকে ১১ আগস্ট ২০২১ সাল পর্যন্ত দুই বছর সাত মাস তার কর্মকাল নলছিটির ভূমি অফিসে স্মরণীয় হয়ে থাকবে। তিনি তার অফিটটিকে ঘুষ ও দুর্নীতি মুক্ত রাখতে সর্বদা সচেষ্ট ছিলেন। দাদালদের কাছ থেকে আদায় করে বেশ কজন সেবা গ্রহিতাকে তাদের দেয়া টাকা ফেরত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
তার সাথে কথা হলে তিনি বলেন নিরপেক্ষ থেকে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। প্রশাসনিক পদে থেকে সকলের মন রক্ষা করা সম্ভব হয় না। কাজের কারনে তার প্রতি কারো ইতিবাচক বা নেতিবাচক মনোভাব থাকতেই পারে। তবে নলছিটির রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক সহ সকল ধরনের মানুষের সার্বিক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি তা মনে থাকবে। নলছিটির কথা সব সময়ই মনে থাকবে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।