২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

বানারীপাড়ায় এমপি মিরার নেতৃত্বে ভাঙ্গা রাস্তা চলাচলের উপযোগী করল ছাত্রলীগ

আপডেট: আগস্ট ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এনামুল কবির পলাশ, বানারীপাড়া প্রতিনিধিঃ-

বানারীপাড়ায় বিপদজনক ভাঙ্গা রাস্তা এমপি সৈয়দা রুবিনা আক্তার মিরার নেতৃত্বে চলাচলের উপযোগী করল ছাত্রলীগ।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উদয়কাঠীর শেরে বাংলা ব্রিজের ঢালের রাস্তা ভেঙ্গে একটি বিশাল গর্ত তৈরী হওয়ার একটি ছবি ভাইরাল হয়। যা একটি মরন ফাঁদে পরিনত হয়েছিল।
প্রসঙ্গত, এটি একটি মনোরম পরিবেশ হওয়ায় পর্যটকদের পছন্দের জায়গায় পরিনত হয়েছে। এখানে ভ্রমন পিপাসু লোকজন ঘুড়তে আসে। কিন্তু ব্রিজটির ঢালে ভেঙ্গে গর্ত সৃষ্টি হলে এটি মরনফাঁদে পরিনত হয়। যা এমপি রুবিনা আক্তার নজরে আসে। তিনি ছাত্রলীগের সাধারনসম্পাদক মো: ফোরকান আলী হাওলাদার বলে। ফোরকান ছাত্রলীগের কিছু সেচ্ছাসেবীদের নিয়ে মাটি কেটে গর্তটি ভরাট করে চলচলের উপযোগী করে তুলেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।