২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ষাটনল ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে নুরুল আজাদকে পেতে চান ইউনিয়নবাসী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন করেন এমপি শাহে আলম মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ইউএনওসহ আহত-৩ বরিশালে উদ্যোক্তাদের নিয়ে ঋন বিষয়ক সভা অনুষ্ঠিত কাল থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা। অমান্যকারীকে জেল জড়িমানা পর্যটকদের নিরাপত্তায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ সুনাম ক্ষুন্ন করতে বড়ইয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র শুরু! চল্লিশকাহনিয়ায়  বিষখালী যুব কল্যান পরিষদ ও পাঠাগার’র উদ্বোধন

মেয়াদোত্তীর্ণ ঔষধ ও পন্য বিক্রি করায় ৩ ব্যবসা প্রতিষ্ঠান কে জরিমানা

আপডেট: আগস্ট ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মহিউদ্দিন লিমন ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার আমতলী তে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব এর যৌথ অভিযানে বিভিন্ন ঔষধ ও মুদি মনোহারী দোকানে মেয়াদোত্তীর্ণ ও নমুনা ঔষধ এবং মেয়াদোত্তীর্ণ পন্য বিক্রির দায়ে ১৮০০০/- টাকা জরিমানা করা হয়েছে।

পটুয়াখালী জেলার র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর,বরগুনা এর যৌথ উদ্যোগে ০৮ই আগষ্ট দুপুর ১৩:০৫ ঘটিকায় আমতলী পৌর শহরের হাসপাতাল রোড এবং একে স্কুল রোড এলাকায় অভিযান চালিয়ে ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ/নমুনা ঔষধ বিক্রয় করা এবং মুদি মনোহারী দোকানে মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয়ের অপরাধে মা মেডিকেল হল এর মালিক মোঃ আমিনুল ইসলাম কে ৬,০০০/- টাকা, আল আমিন ফামের্সী এর মালিক মোঃ জাকির হোসেন কে ৯,০০০/- টাকা এবং মনিরা এন্টারপ্রাইজ এর মালিক আঃ মান্নান কে ৩,০০০/ টাকা সহ মোট ১৮,০০০/- টাকা জরিমানা আদায় করা হয়েছে।জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর,পটুয়াখালী এর সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭/৫১ ধারা মোতাবেক মেয়াদোত্তীর্ণ ও নমুনা পন্য বিক্রির দায়ে এ অর্থদন্ড আদায় করেন।
এ বিষয়ে র‌্যাব পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম জানান,সারাদেশে মহামারী করোনা ভাইরাসের প্রাদূভার্বে আমাদের টিম নিরলস ভাবে কাজ করছে এবং আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে অব্যহত থাকবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।