২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

বিয়ের একদিন পরেই বরকে তালাক

আপডেট: আগস্ট ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর :
লক্ষ্মীপুরে বিয়ের পরদিনই বরকে তালাক দিয়েছেন কনে। শুক্রবার (৬ আগস্ট) সকালে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া গ্রামে এ ঘটনা ঘটে।এর আগে বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাপুর এলাকার হাসানের সঙ্গে বিয়ে হয় ওই তরুণীর। পরে বর মো. হাসান দৃষ্টি প্রতিবন্ধী জেনে পরদিন তালাক দেন তিনি।

স্থানীয়রা জানান, ওই তরুণীর সঙ্গে মো. হাসানের পারিবারিকভাবে বিয়ে ঠিক হয়। বৃহস্পতিবার দুপুরে ১৫ জন বরযাত্রী নিয়ে কনের বাড়িতে আসেন হাসান। দুপুরের খাবার শেষে দুই লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। একপর্যায়ে কনে জানতে পারেন বর চোখে দেখেন না। বিষয়টি নিয়ে দুইপক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে শুক্রবার সকালে স্থানীয় গণ্যমান্যদের উপস্থিতিতে বৈঠকে বসেন দুইপক্ষ। এসময় বিয়ে বিচ্ছেদ এবং খরচ বাবদ বরপক্ষের ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে বর ও কনের পক্ষের লোকজন কোনো কথা বলতে রাজি হয়নি।

তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) মো. সফি উল্যাহ বলেন, ছেলে দৃষ্টি প্রতিবন্ধীর বিষয়টি কনে ও তার পরিবার জানতেন না। পরে বৈঠকে বিয়ে বিচ্ছেদ ও জরিমানা করা হয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।