২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

বানারীপাড়ায় টিআর প্রকল্পের মাধ্যমে গৃহহীনকে ঘর দিলেন এমপি মিরা

আপডেট: আগস্ট ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এনামুল কবির পলাশ, বানারীপাড়া প্রতিনিধি:

বানারীপাড়ায় টিআর প্রকল্পের বরাদ্দের টাকা দিয়ে গৃহহীনদের ঘর তৈরি করে দিলেন এমপি মিরা।
বরিশালের বানারীপাড়ায় সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরার অনুকূলে বরাদ্দের টিআর প্রকল্পের টাকায় শাখারীয়া গ্রামের গৃহহীন মনির হাওলাদারকে একটি ঘর উপহার দেন। গতকাল শুক্রবার বিকেলে ঘর দেখতে গেলে এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত হন এবং দোয়া করেন রুবিনা আক্তার মিরার উন্নতি কামনায়।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী বানারীপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বানারীপাড়া উপজেলা শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্মৃতি পরিষদের আহবায়ক, বানারীপাড়া প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ আনিছুর রহমান মিলন, বরিশাল জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মোঃ সোহেল কবিরাজ, বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ ফোরকান আলী হাওলাদার সহ ছাত্রলীগের নেতা কর্মীরা।
এ ছাড়া তিনি সকাল থেকে বানারীপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি মানুষের মধ্যে মাস্ক বিতরন করেন এবং ভ্যাকসিন নিতে সবাইকে বিভিন্ন ভাবে উদ্বুদ্ধ করেন। অন্যান্য ইউনিয়নেও পর্যাক্রমে মাস্ক বিতরন ও টিকা ও স্বাস্থবিধি সম্পর্কে সচেতন করবেন বলে জানান।
এ সময় তিনি বলেন, সরকারের বরাদ্দকৃত টাকা থেকে আমি ১০ লাখ টাকা পেয়েছি। তার সাথে আমি ব্যাক্তিগত আরো ৪ লাখ টাকা যোগ করে মোট ১৪ লাখ টাকায় ১০ টি ঘর নির্মাণ করে দিয়েছি যা ৬টি বানারীপাড়া উপজেলায় ও ৪টি উজিরপুর উপজেলায়। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার ঘোষণানুযায়ী যারা গৃহহীন রয়েছেন তাদের প্রত্যেককে গৃহ নির্মাণ করে দেয়ার কার্যকর্ম অব্যাহত রয়েছে।আমি তার একজন কর্মী হয়ে গৃহহীন ও অসহায়দের পাশে সব সময় থাকবো ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।