২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার

‘আপত্তিকর প্রস্তাবে সাড়া না দেওয়ায় কাজ পাইনি’

আপডেট: আগস্ট ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বেশ কিছুদিন ধরেই সিনেমা নিয়ে তেমন আলোচনায় নেই বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। ‘রকস্টার’ সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করা এই অভিনেত্রী ‘ম্যায় তেরা হিরো’সহ বেশ কয়েকটি ব্যবসাসফল চলচ্চিত্র দর্শকদের উপহার দিয়েছেন। অল্পদিনেই নিজের অবস্থান তৈরি করা নার্গিস হটাৎই কাজ কমিয়ে দেন।

বিষয়টি নিয়ে এতদিন কোনো কথা না বললেও সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারের অভিনয় কম করা প্রসঙ্গে কথা বললেন তিনি। পরিচালকদের অনৈতিক প্রস্তাবে সাড়া না দেওয়ায় অনেক কাজ তার হাতছাড়া হয়েছে বলে জানান এই অভিনেত্রী। যদিও বলিউডে কাজ পেতে এ ধরনের প্রস্তাব নতুন কিছু নয়। এর আগেও একাধিক তারকা এ নিয়ে অনেকের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

ঐশ্বর্য রাই এবার ভিলেন

নার্গিস বলেন, ‘আমি অভিনয়ের জন্য ক্ষুধার্ত ছিলাম। তবে বিখ্যাত হওয়ার জন্য আমি ক্ষুধার্ত নই। যেটা আমার মতের বিরুদ্ধে যায় সেটা আমি কখনোই করি না। আমি কোনো পরিচালকের সঙ্গে ঘুমাতে পারবো না। তাদের অনৈতিক প্রস্তাবে সাড়া না দেওয়ায় অনেক কাজ থেকে আমাকে বাদ দেওয়া হয়েছে। যা আমার জন্য খুবই বেদনাদায়ক ছিল। তবে আমি জানতাম, আমার কিছু বাধ্যবাধকতা রয়েছে। চাইলেই সব করতে পারি না আমি। তখন অনেক হতাশায় জীবন পার করেছি। তবে কিছু ভালো মানুষের কারণে সেই অবস্থা থেকে নিজেকে বের করে এনেছি। কৃতজ্ঞতা তাদের প্রতি।’

‘ইমরানের সাথে কোনো প্রেমের সম্পর্ক নেই’

তবে কোনো নির্মাতার নাম সরাসরি তিনি না বললেও একটি ম্যাগাজিনের বিষয়ে বিস্তারিত জানান তিনি। নার্গিস বলেন, ‘আমার ম্যায় তেরা হিরো সিনেমার সাফল্যের পর প্লেবয় ম্যাগাজিনে মডেলিংয়ের জন্য ডাকা হয়। কিন্তু সেখানে অনৈতিক নানা ধরনের প্রস্তাব দেওয়া হয় আমাকে। আমি জানতাম এই ম্যাগাজিনটি অনেক বিখ্যাত এবং প্রচুর টাকা দেবে। তবু আমি না করে দিয়েছিলাম।’

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।