২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

যশোরে পথশিশু ও অনাহারীদের খাবার বিতরণ করেছে মৈত্রী ব্রিগেড

আপডেট: আগস্ট ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

যশোর জেলা প্রতিনিধি : প্রগতিশীল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র মৈত্রী যশোর জেলার নেতাকর্মীদের সমন্ময়ে গঠিত “মৈত্রী ব্রিগেড” সোমবার দুপুর ১ টায় যশোরে পথশিশু ও অনাহারী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে।
গত ৩ জুলাই থেকে তারা এই কর্মসূচী শুরু করেছে যার ধারাবাহিকতায় আজ যশোর শহরের চৌরাস্তা থেকে স্টেশন এলাকায় প্রায় শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করে।
মৈত্রী ব্রিগেডের জেলা সমন্বয়ক শ্যামল শর্মার নেতৃত্বে এই কর্মসূচী পালিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্রিগেডের উপদেষ্টা ও বাংলাদেশ ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সহ- সভাপতি রাশেদ খান।
ব্রিগেড শুভানুধ্যায়ী জেলা ওয়ার্কার্স পার্টি নেতা কমরেড ইউনুস আলী, শামিম বিশ্বাস, রবিউল ইসলাম, কার্তিক বিশ্বাস, তপন শীল, সহ মৈত্রী ব্রিগেড সদস্য সুব্রত বিশ্বাস, সাখাওয়াত শাওন, শাহিন হোসেন, বিপ্লব ঘোষ, সাইফুল্লাহ সাঈফ, শুভ শর্মা, সত্যজিৎ রায় প্রমুখ।

মৈত্রী ব্রিগেডের উপদেষ্টা রাশেদ খান বলেন, যশোরে অনাহারী মানুষের পাশে দাঁড়িয়ে মৈত্রী ব্রিগেড মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছে। বাংলাদেশের বিভিন্ন জেলায় ছাত্র মৈত্রীর নেতাকর্মীরা বিভিন্ন নাম দিয়ে মানবতার কাজ করে যাচ্ছে বলে তিনি যানান। যতদিন না যশোরে কোভিড পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে মৈত্রী ব্রিগেডে তাদের খাদ্য সহায়তা কর্মসূচী চালিয়ে যাবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।