২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

হে আল্লাহ! করোনাভাইরাস থেকে আমাদেরকে হেফাজত করুন

আপডেট: আগস্ট ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সজল মাহমুদ, বেতাগী:

হে আল্লাহ! করোনাভাইরাস মহামারী থেকে আমাদেরকে হেফাজত করুন। হে আল্লাহ! আমাদের পাপের কারণে মসজিদের নামাজের জামাত থেকে বঞ্চিত করো না। হে আল্লাহ! আমাদের ও মুসলিম উম্মাহকে সব ধরনের মহামারী ও দুরারোগ্য ব্যাধি থেকে হেফাজত করুন। হে আল্লাহ! আমাদের তাওবা কবুল করুন। তুমি ছাড়া আমাদের ফরিয়াদ শোনার আর কেউ নেই। হে আল্লাহ! তুমি ছাড়া আর কে আছে ? যার কাছে আমারা সাহায্য চাইবো?

আজ ১ আগষ্ট রোজ:রবিবার মগরিব নামাজ বাদ আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় ও গ্রামবাসীসহ সারা পৃথিবীর উম্মতের জন্য উওর বেতাগী সিকদার বাড়ি জামে মসজিদের মোঃ মুজিবুর হাওলাদারের এর উদ্যোগে মোঃ ওহাব হাওলাদার সভাপতিত্বে বেতাগী দারুস সুন্নাত সাইদিয়া দীনিয়া হাফিজিয়া মাদ্রাসা জামে মসজিদের ইমাম আসাদুজ্জামান কবিরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উওর বেতগী গ্রামের দাড়ি পাকা মুরব্বিরা সহ সকল জনসাধারণ। দোয়া মিলাত অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান করেন ৬ নং ওয়ার্ড নবনির্বাচিত ইউপি সদস্য মিজানুর রহমান মিলন তালুকদার।

মসজিদের ইমাম ও খতীবরা মহান আল্লাহপাকের কাছে রোনাজারি করে বলেন, করোনাভাইরাসের গজব থেকে বাংলাদেশসহ বিশ্ববাসীকে মুক্তি দাও। তোমার এ গজব আমরা সহ্য করতে পারবো না। হে ক্ষমাশীল রব! তুমি তো দয়ার সাগর। তোমার রহমত থেকে আমাদেরকে নিরাশ করো না। বাদ মাগরিব উওর বেতাগী সিকদার বাড়ি জামে মসজিদের করোনাভাইরাস মহামারী থেকে হেফাজতের জন্য মোনাজাত পরিচালনা করেন অএ অনুষ্ঠানের সভাপতি মোঃ ওহাব হাওলাদার।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।