২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

বেতাগীতে ফেইসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন “সারা বাংলা ৮৮ ব্যাচে”র অক্সিজেন সিলিন্ডার প্রদান

আপডেট: আগস্ট ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সজল মাহমুদ,বেতাগী প্রতিনিধিঃ

বরগুনার বেতাগীেত করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন ফেইসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন” সারা বাংলা ৮৮” নামক একটি প্রতিষ্ঠান ।

সারাদেশে হুহু করে বাড়ছে করোনায় আক্রান্তর সংখ্যা, রোগীদের জন্য পর্যাপ্ত পরিমান অক্সিজেনের ব্যবস্থা নাই উপজেলা সদর হাসপাতালে, এটিকে মাথায় নিয়ে সারা দেশে উপজেলায় করোনা আক্রান্তদের জন্য অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন “সারা বাংলা ৮৮ ব্যাচ” এরই ফল হিসেবে বরগুনা জেলার সারা বাংলা ‘ ৮৮ সমন্য়কারী এ কে এম জাহিদুর রহমানের সার্বিক প্রচেষ্টায় মোঃ মাহতাব উদ্দিন লিটন ও মোঃ খালেদ আহমেদ এর উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়,
স্বেচ্ছাসেবী সংগঠন বেতাগী জনকল্যান পরিষদ ও সাংবািদক সংগঠন বেতাগী রিপোর্টার্স ইউনিটির ইউনিটির পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার গ্রহন করেন মোহাম্মদ শাহাদাত হোসেন মুন্না,এ সময় উপস্থিত ছিলেন মোঃ ফোরকান ইসলাম ইমরাত,মো গোলাম রাব্বি,মোঃসজল মাহমুদ প্রমুখ। শনিবার সকালে কুরিয়ার সার্ভিস যোগে অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহন করা হয়।
একেএম জাহিদুর রহমান বলেন, বর্তমান করোনা পরিস্থিতির কথা চিন্তা করে সারাদেশে সাধ্যানুযায়ী অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছি। প্রয়োজনে আরো অক্সিজেন সিলিন্ডার দেওয়া হবে। সিলিন্ডার স্বেচ্ছাসেবী সংগঠন বেতাগী রিপোর্টার্স ইউনিটি ও বেতাগী জনকল্যাণ পরিষদের মাধ্যমে করোনা রোগীদের সেবায় প্রদান করা হবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।