২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

সংবাদিকদের মারধর, ভোলায় চার কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

আপডেট: জুলাই ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা প্রতিনিধিঃ
ভোলার চরফ্যাশন উপজেলায় দুই সংবাদিককে মারধরের ঘটনায় করা মামলায় কিশোর গ্যাংয়ের চার সদস্য গ্রেপ্তার হয়েছে। গত সোমবার রাতে দুলারহাট থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা হলেন- হিরন, হান্নান, শরীফ ও আল-আমিন। তাদের বাড়ি উপজেলার দুলারহাট থানায়। মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, গত ২০ জুলাই চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার স্থানীয় নোমান ও সিরাজুল ইসলাম নামে স্থানীয় দুই সাংবাদিকের পিতার জমি দখল নিয়ে আহাম্মদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মতিন মাঝি ও হানিফ গ্রুপ কিশোর গ্যাং সদস্যদের ভাড়া দেয়। পরে কিশোর গ্যাংয়ের সদস্যরাসহ মতিন মাঝি ও হানিফ অস্ত্র ও লাঠি দিয়ে ওই দুই সংবাদিককে মারধর করেন এবং প্রকাশ্যে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় আহত সংবাদকর্মী নোমান গত শনিবার সকালে দুলারহাট থানায় লিখিত অভিযোগ করেন। এতে কিশোর গ্যাংয়ের সদস্যরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে বলে অভিযোগ রয়েছে। পরে সোমবার সকালে নোমান ১১ জনের বিরুদ্ধে একটি মামলা করেন।অভিযুক্তদের মধ্যে গ্রেপ্তার চারজন ছাড়াও রয়েছেন- মতিন মাঝি, হানিফ, এমরান, ফারুক, মিছির, শামিম ও ফরহাদ। এ বিষয়ে দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ হোসেন জানান, অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।