২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

নলছিটি পৌরসভায় ৪ লাখ টাকার চেক জালিয়াতির ঘটনায় ৩ জনকে আসামী করে মামলা দায়ের

আপডেট: জুলাই ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মিলন কান্তি দাস, নলছিটি :

নলছিটি পৌরসভায় ৪ লাখ টাকার চেক জালিয়াতি করে টাকা উত্তোলনের চেষ্টা করার অভিযোগে পৌরসভার ক্যাশিয়ার রেখা বেগম ও তাঁর স্বামী ইলেকট্রিশিয়ান সিরাজুল ইসলাম লিজন (টুলু) ও এবিএম জাহিদুল ইসলামকে আসামী করে মামলা দায়ের করেছেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান।
জানা গেছে পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান ও সচিব আবুহেনা মোহম্মদ রাশেদ ইকবাল’র স্বাক্ষর জাল করে ৪ লক্ষ টাকার একটি চেক নলছিটি সোনালী ব্যাংকে জমা করে পৌরসভার ইলেকট্রিশিয়ান সিরাজুল ইসলাম লিজন। টাকা উত্তোলনের জন্য চেকটি ব্যাংকে জমা দেওয়ার পর চেকের স্বাক্ষর দেখে ব্যাংকের ম্যানেজারের সন্দেহ হয়। তিনি দুপুর আড়াইটার দিকে পৌরসভার মেয়রকে ফোন করে চেকের বিষয়টি জানতে চান। তখন মেয়র জানান এই চেকে তিনি স্বাক্ষর করেননি। পরে পরে মেয়র পৌরসভার ক্যাশিয়ার রেখা বেগমকে পৌরসভার ডেকে এনে চেকের পাতাগুলো উদ্ধার করেন। এবং পুলিশকে খবর দেন। সন্ধ্যার পর ক্যাশিয়ার রেখা বেগম ও তার স্বামী পৌরসভার ইলেকট্রিশিয়ান সিরাজুল ইসলাম লিজনকে (টুলু) পুলিশের হাতে তুলে দেন।
এ বিষয়ে পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান জানান কাউন্সিলরদের নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চেক জালিয়াতির ঘটনায় পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান বাদি হয়ে ৩ জনকে আসামি করে রাতেই মামলা দায়ের করেন।
এ ব্যাপারে নলছিটি থানার ইন্সপেক্টর তদন্ত মাহমুদ হাসান প্রিন্স জানান পৌরসভার মেয়র বাদি হয়ে ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার দুই আসামিকে আটক করা হয়েছে,বাকি জনকেও আটকের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।