২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে অনলাইন শপ : বিশ্বস্ততার অপরনাম ফেরীওয়ালী ডট কম

আপডেট: জুলাই ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : দেশীয় পণ্যের বাজার চরমভাবে সম্প্রসারণ হবে, ছোট ও মাঝারি উৎপাদনকারীদের ব্যবসা নিজেদের গন্ডি পেরিয়ে প্রসার ঘটবে, গ্রামীণ এবং নগর অর্থনীতির সেতুবন্ধনের মাধ্যমে দেশের অর্থনীতির চাকা আরও বেশি সচল হবে, কর্পোরেট অফিস বা ফ্যাক্টরিগুলোর প্রকিউরমেন্টের ঝামেলা কমে যাবে- সময়টা হবে আরও প্রডাক্টিভ, প্রান্তিক কৃষক পাবেন সঠিক মূল্য আর গ্রাহক পণ্য পাবেন সুলভ মূল্যে, পণ্যের সোর্সিং হবে সহজ, বাঁচবে সময়, কমবে যাতায়াত খরচ ও কষ্ট, নতুন ব্যবসা শুরু করার চ্যালেঞ্জ হবে কম। আর এসব স্বপ্ন বাস্তবায়নের উদ্যোগের নাম ফেরীওয়ালী ডকটম।

সর্বোপরি একটি যুগোপযোগী অনলাইন মার্কেটিং নিয়ে স্বপ্ন দেখেন ইমরান শহীদ চপল।
এই স্বপ্নবাজ যুবক জানালেন ফেরীওয়ালী ডকটমের প্রতিষ্ঠা, বাজার সম্প্রসারনসহ তার স্বপ্নের কথা।
ফেরীওয়ালী ডট কম একটা নতুন ধরনের পরিবর্তিত বিজনেস মডেল, নতুন ধারার উদ্যোক্তা তৈরির কারখানা, লসে ডুবে যাওয়া ব্যবসায়ীর আশার আলো হবে বলে জানালেন ইমরান শহীদ চপল।

তিনি আর বলেন, আমি চাই ফেরীওয়ালী ডটকম অনলাইন জগতে একটি বিস্বস্ত নাম হবে।

ফেরিওয়ালী ডটকম বাংলাদেশী পণ্য বাজার সম্প্রসারণে স্বাচ্ছন্দ্যবোধ করে।

তিনি আরো বলেন এই করোনার মহামারীতেও আমরা বিভিন্ন পণ্যের সরবরাহ সেবা অব্যাহত রাখতে পেরেছি, কিছু ব্যবসায়ীর ব্যবসা সচল রাখতে পেরেছি আমরা। আবারও আলো দেখবে হারিয়ে যাওয়া অনেক শিল্প।

 

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।