২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বরগুনা খাজুরতলা গ্রামে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তদের হামলায় বাদল খানের মৃত্যু

আপডেট: জুলাই ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রাব্বি আহমেদ, বরগুনা প্রতিনিধিঃ

বরগুনা সদর উপজেলার ২নং গৌরীচন্না ইউনিয়নের খাজুরতলা গ্রামে আজ সোমবার রাত অনুমান ৩টার সময় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের কোপে হযরত আলী খানের ছেলে বাদল খান নামের একজন নিহত হয়েছেন।

নিহতের পরিবারের সাথে কথা বলে জানা গেছে, গতকাল রোববার রাতের খাবার খেয়ে নিহত বদল খান ও স্ত্রী লাভলী ইয়াসমিন ঘুমিয়ে পড়েন। রাত ২.৩০-৩.০০ টা সময়ের মধ্যে যে কোন সময় বাদল খানের মাথার ডান পাশে কে বা কাহারা ধারালো অস্ত্র দিয়ে তিনটি কোপ দেয়। বাদল খানের স্ত্রী লাভলী ইয়াসমিন বিছানা ও বাদল খানের শরীরে রক্ত দেখে ডাক চিৎকার দিলে বাদলের ছোট ভাইয়ের স্ত্রী রুবি ও প্রতিবেশীরা বাদল খানকে ভোর ৫.০০ এ্যাম্বুলেন্স যোগে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নিহার রঞ্জন বৌদ্ধ বাদল খানকে মৃত্যু ঘোষণ করেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, বাদল খানের মৃত্যুর বিষয়টি আমি শুনেছি। হাসপাতালে ও ঘটনাস্থল বাদল খানের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।