২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ষাটনল ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে নুরুল আজাদকে পেতে চান ইউনিয়নবাসী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন করেন এমপি শাহে আলম মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ইউএনওসহ আহত-৩ বরিশালে উদ্যোক্তাদের নিয়ে ঋন বিষয়ক সভা অনুষ্ঠিত কাল থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা। অমান্যকারীকে জেল জড়িমানা পর্যটকদের নিরাপত্তায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ সুনাম ক্ষুন্ন করতে বড়ইয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র শুরু! চল্লিশকাহনিয়ায়  বিষখালী যুব কল্যান পরিষদ ও পাঠাগার’র উদ্বোধন

শীঘ্রই ওপেন হতে যাচ্ছে তথ্য সমৃদ্ধ ওয়েবপোর্টাল ও এ্যাপস “নোমানী বাবা ডট কম”

আপডেট: জুলাই ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ও বিশ্বজুড়ে বসবাসকারী বাংলা ভাষাভাষি মানুষদের কাছে নির্ভুল ও সঠিক তথ্য পৌঁছে দেয়ার মাধ্যম হিসেবে www.nomanibaba.com ওয়েবসাইটটি ও এ্যাপসটি কাজ করবে ।

সকলের নিকট তথ্য জানানোর একটি ব্যবস্থা www.nomanibaba.com। এর মাধ্যমে মূল্যবোধ, সংস্কৃতি ও বিভিন্ন বিষয়ে তথ্য প্রকাশিত হবে। এখানে প্রকাশিত তথ্য সকলের জন্য উম্মুক্ত এবং যে কেউ বিনামূল্যে এই তথ্য পেতে পারেন। বাংলা ভাষার নতুন এই ওয়েবসাইটি আশা করি সকলের উপকারে আসবে। এতে সরকারি -বেসরকারি সার্কুলার,তথ্য অধিকার,উদ্যোক্তাদের তথ্য ,ধর্মীয়, আইনের শাসন, ইতিহাস,অর্থনৈতিক সমৃদ্ধি, মানবিক মর্যাদা ও সার্বভৌমত্বের মতো গুরুত্বপূর্ণ বিষয় প্রতিবেদন ও আকর্ষণীয় গল্প ও ছবি প্রকাশ করা হবে। নতুন এই ওয়েবসাইটটি বাংলাদেশী ও বাংলা ভাষাভাষি জনগণের সাথে জনগণের সম্পর্ককে গভীর ও জোরদার হবে।

বাংলা ভাষাভাষী মানুষ যাতে নিয়মিতভাবে নতুন নতুন বিষয় ও তথ্য পেতে পারেন সে লক্ষ্যে ওয়েবসাইটটি নিয়মিতভাবে হালনাগাদ করা হবে।

তথ্য সমৃদ্ধ সর্ববৃহৎ ওয়েবসাইট ও এ্যাপস “নোমানী বাবা ডট কম এর উদ্যোক্তা মামুনুর রশীদ নোমানী বলেন, এক ক্লিকেই সকল প্রয়োজনীয় তথ্য পাবেন।
লঞ্চ-স্টিমার-বাস-ট্রেন-বিমানের বুকিং নম্বরসহ প্রয়োজনীয় সকল নম্বর ও ঠিকানা। আর নয় এখানে সেখানে নম্বর খোজাখুজি। একটি ব্যতিক্রমধর্মী ওয়েব এ্যাড্রেস ও মোবাইল এ্যাপস হবে “নোমানী বাবা ডট কম ”
ওয়েবসাইট ও এ্যাপসের কাজ চলমান। আশা করি শিঘ্রই সকলের জন্য উম্মুক্ত করে দেয়া হবে www.nomanibaba.com নামক ওয়েবসাইটও এ্যাপসটি।

এ ওয়েব সাইট থেকে সাধারন মানুষ একটি ক্লিকের মাধ্যমে সকল তথ্য জানতে পারবে। মানু্ষের কল্যানে কাজ করে যাবে www.nomanibaba.com।
নোমানী বলেন, সকলকেই পাশে চাই আমৃত্যু। আপনাদের সহযোগিতা, পরামর্শ ও ভালবাসায় এগিয়ে যাবে www.nomanibaba.com।

এছাড়া মানুষ জানতে পারবে বাংলাদেশের সাফল্য ও আরো অনেক অর্জনের কথা। সেই সাথে থাকবে মুক্তিযুদ্ধের ইতিহাসসহ ৭১ বিষয়ে বিখ্যাতজনদের লিখনী।

বিস্তারিত জানতে

www.nomanibaba.com,

ফেসবুক পেজ লিংক :
https://www.facebook.com/nomanibaba21

ইমেইল :nomanibsl@gmail.com

মোবাইল : 01877732266

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।