২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বনারীপাড়ার সৈয়দকাঠীতে বাড়ছে মাদকসেবীদের আনা গোনা

আপডেট: জুলাই ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া প্রতিনিধি :

বানারীপাড়ার সৈয়দকাঠীতে দিন দিন বাড়ছে মাদক সেবীর আনাগোনা। তাদের কলহে অতিষ্ট এলাকাবাসী।
করপাড়া, নলশ্রী সহ বিভিন্নন জায়গা এখন মাদকের হট স্পটে পরিনত হয়েছে। যেখানে হাত বাড়ালেই মিলছে মাদক।
এলাকার তথ্য মতে, দীর্ঘ দিন স্কুল কলেজ বন্ধ থাকায় মাদক সেবীদের সাথে মিশে বাড়ছে মাদকসেবিদের সংখ্যা। যার বেশির ভাগই স্কুল কলেজ পড়ুয়া ছাত্র। সাথে রয়েছে অভিভাবকের অসচেনতা।
বাড়ছে মাদকসেবিদের সাথে ঝগড়া কলহ। কিছু দিন পূর্বে তহিরুল ও কবির নামে দুই মাদক সেবির মধ্যে ঝগড়ায় হাতাহাতি হয়ে দুইপক্ষই যখম হয়। মাথা ফেটে ৫ টি সেলাই করে রক্ষা পায়। অপর পক্ষ নাক ফেটে মারাত্তক যখম হয়। তবে কোন পক্ষই থানা পুলিশ করেতে চায়নি। কারন ঝগড়াটা মাদক নিয়ে। দুই জনের সাথে মোবাইল ফোনের মাধ্যমে কথা বলে মারামারি ও যখমের সত্যতা পাওয়া গেছে। এবং এক পক্ষ অপর পক্ষকে মাদক সেবি বলে আক্ষায়িত করেছে।
স্থানিয় ভাবে মিমাংশান হয়েছে বলেও জানা গেছে। তবে তারা কি সূত্র ধরে সালিশি করেছে জানা যায় নি। তবে ব্যাপার টি সাধারন হাতিহতি হিসেবে হলে আসল ঘটনা ধামা চাপা পড়ে গেছে বলে মনে করা হচ্ছে। তাই সকলের জানা সত্তেও হামলার ভয়ে কেউ মুখ খুলছে না।
বানারীপাড়া থানা পুলিশ বিভিন্ন সময় মাদক বিরোধী অভিযান চালিয়ে যাচ্ছেন এবং সফলতাও পেয়েছে অনেক বার। বর্তমানে আবার মাদক নিয়ে মাথা জেগে উঠছে কিছু উঠতি বয়সি যুবকরা। তাই এলাকার সচেতন সমাজের প্রশাসনের দৃষ্টি কামনা করছেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।