২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

নলছিটিতে ফ্রি কোভিড ভ্যাকসিক নিবন্ধন সেবা শুরু

আপডেট: জুলাই ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মিলন কান্তি দাস,নলছিটি,ঝালকাঠি প্রতিনিধিঃ

সেচ্ছেসেবী সংগঠন তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশন’র উদ্যোগে এবং শামসুন্নাহার ফাউন্ডেশন’র সার্বিক সহযোগিতায় নলছিটিতে শ্রমজীবী মানুষের জন্য ফ্রী কোভিড-১৯’র ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম শুরু করেছে। ভ্যাকসিন গ্রহনে সাধারণ মানুষদের উদ্বুদ্ধ করণ ও ভ্যাকসিন পেতে করণীয় বিষয় জনসচেতনতা সৃষ্টি এবং লিফলেট বিতরণ করতে প্রেসক্লাবের সামনে একটি বুথ স্থাপন করা হয়েছে।
আজ ১৭ জুলাই শনিবার বিকেলে এ ক্যাম্পেইনের সূচনা করেন উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার। এ সময় উপস্থিত ছিলেন ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরী দুলাল,নলছিটি প্রেসক্লাবের সহ সভাপতি ইউসুফ আলী তালুকদার,ছাত্রলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান,
শামসুন্নাহার ফাউন্ডেশনের শাহাদাত ফকির,তারুণ্যের নলছিটির কনভেনর খালেদ সাইফুল্লাহসহ তারুণ্যের নলছিটির ভলান্টিয়ার টিমের সদস্যবৃন্দ।

আগামীকাল ১৮ জুলাই রবিবার থেকে মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ বুথ থেকে ভোটার আইডি কার্ড দিয়ে যে কেউ ফ্রি ভ্যাকসিন নিবন্ধন করতে পারবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।