২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বানারীপাড়ার ওসি জাফর আহম্মেদ বরিশালের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত

আপডেট: জুলাই ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এনামুল কবির পলাশ, নিজস্ব প্রতিনিধি:
বানারীপাড়া থানার ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ বরিশালের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হয়েছেন।
তিনি সফলতার সঙ্গে উপজেলার একাধিক হত্যা মামলার তদন্ত ও জড়িতদের গ্রেফতার পূর্বক কোর্টহাজতে প্রেরণসহ আসামীদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা এবং এলাকা থেকে মাদক ও চুরি যাওয়া একাধিক মোবাইল ফোন উদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বরিশাল পুলিশ সুপার কার্যালয়ে কনফারেন্স রুমে অনুষ্ঠিত মাসিক সভায় পুলিশ সুপার মো.মারুফ হোসেন পিপিএম তাকে জুন মাসে বরিশাল জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) পুলিশ অফিসার নির্বাচিত হওয়ার ঘোষনা করেন এবং সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেণ।

বানারীপাড়া থানার ওসি (তদন্ত) মো. জাফর আহম্মেদ জুন মাসে উপজেলার বিভিন্ন এলাকার একাধিক হত্যা মামলা সহ নিখোঁজ হওয়া আউয়ার দাখিল মাদরাসার সপ্তম শ্রেণীর ছাত্রী আয়শা খানম (১৩) হত্যা মামলার রহস্য উদঘাটনের পাশাপাশি জড়িতদের গ্রেফতার পূর্বক আদালতে চার্জশীট দাখিল করেণ। এছাড়াও তিনি ওই মাসে এলাকা থেকে মাদক ও চোরাই মোবাইল ফোন উদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমীকা রাখেন। ফলে তিনি জেলা পুলিশের মূল্যায়নে জুন মাসে জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) পুলিশ অফিসার নির্বাচিত হন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার মো.ইকবাল হোসেন প্রমূখ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।