২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু :অভিযোগ অস্বিকার ডাক্তার ফজলে রাব্বির

আপডেট: জুলাই ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বরিশালের রাহাত আনোয়ার হাসপাতালে চিকিৎসাধীন রোগী ডাক্তারের ভুল চিকিৎসায় বাবুগঞ্জের কামরুন্নাহারের মৃত্যু। অভিযোগ অস্বিকার করেছেন অভিযুক্ত ডাক্তার ফজলে রাব্বি।

রোগীর পুত্র রায়হান আহমেদ ও মেয়ে তাসমিন রাইন তিথি জানান,আমার মা কামরুন্নাহারকে ১৩ জুলাই রাহাত আনোয়ার হাসপাতালে ভর্তি করিয়েছি। মায়ের হাত ও পা ভেঙ্গে গেছে। রাতে অপারেশন হয়েছে। আজ ১৪ জুলাই সকালে একটি ইনজেকশন দেয়ার পরে কামরুন্নাহার অস্থির হয়ে ওঠে। সকাল দশটার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন কামরুন্নাহার।

মৃত কামরুন্নাহারের ছেলে ও মেয়ের অভিযোগ ডাক্তার ফজলে রাব্বির ভুল চিকিৎসায় আমার মা মারা গেছেন। সকালে ইনজেকশন দেয়ার আগে আমার মা সুস্থ্য ছিল। ছিল স্বাভাবিক। তারা দায়ী ডাক্তার ফজলে রাব্বির বিচার দাবী করেছেন।

কামরুন্নাহারে স্বজনদের আহাজারিতে বরিশালের আকাস ভাড়ি হয়ে উঠেছে। চলছে শোকের মাতম।

এ দিকে অভিযুক্ত ডাক্তার ফজলে রাব্বি জানান,কোন ভুল চিকিৎসায় মারা যায়নি। ধারনা করছি তিনি হার্ট এ্যাটাকে মারা গেছেন। তিনি আরো বলেন, হার্ট এ্যাটাকের সিমটম ছিল কামরুন্নাহারের। হার্টে সমস্যা তাহলে কেন অপারেশন করলেন এ প্রশ্ন করলে তিনি উত্তর এড়িয়ে গিয়ে কল কেটে দেন। এ ব্যাপারে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম জানান,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মৃত কামরুন্নাহার বাবুগঞ্জের ক্ষুদ্রকাঠী গ্রামের মৃত আব্দুল আজিজের স্ত্রী।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।