২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন মোল্লারহাট’র চেয়ারম্যান সেন্টু

আপডেট: জুলাই ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মিলন কান্তি দাস,নলছিটি,ঝালকাঠি:

নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন নবনির্বাচিত চেয়ারম্যান কে এম মাহাবুবুর রহমান সেন্টু আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন।
আজ ১৪ জুলাই বুধবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। তিনি তার বক্তব্যে আগামী ৫ বছরের জন্য মোল্লারহাট ইউনিয়নের মানুষের কাছে পাশে থেকে সেবা করার অঙ্গীকার ব্যক্ত করেন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে ইউনিয়ন বাসী যে যেমন তাকে স্নেহ ভালোবাসা দিতেন আগামী দিনেও তেমনই প্রত্যাশা করেন। ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে কারো সাথে আপোষ না করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক প্রধান শিক্ষক মোহম্মদ আবদুল হামিদ আকন,প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোহম্মদ হারূন অর রশিদ,সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট হেমায়ত উদ্দিন, এনামুল হক আলম, প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন শাহীন,ইউনিয়ন পরিষদ সচিব শফিকুল ইসলাম ইলিয়াস প্রমুখ।
পরে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে ইউনিয়ন পরিষদ সচিব শফিকুল ইসলাম ইলিয়াস’র কাছ থেকে কাগজে কলমে দায়িত্বভার গ্রহণ করেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন গোহাইলবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোহম্মদ আমির হোসেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।