২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বেতারের নাটকে ভাবনা

আপডেট: জুলাই ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সংস্কৃতি ডেস্ক ॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। এবারই প্রথম বেতারে কাজ করলেন। সম্প্রতি বেতারের দুটি নাটকে অভিনয় করেছেন ভাবনা। এর মধ্যে ‘কয়েকটি চিঠি ও একটি গরু’ অন্যতম। এটি ঈদের দিন বেলা ৩টায় বাংলাদেশ বেতারে প্রচার করা হবে।

এছাড়া রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘মণিহারা’ অবলম্বনে ‘এ মণিহার আমায় নাহি সাজে’ নামের অন্য একটি নাটকে অভিনয় করেছেন ভাবনা। নাটক দুটি রচনা করেছেন তারিক মনজুর। প্রযোজনা করেছেন সৈয়দা ফরিদা ফেরদৌসি যাত্রী। ‘এ মণিহার আমায় নাহি সাজে’ প্রচার হবে রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে।

ভাবনা বলেন, বেতারে কাজ করে নতুন অভিজ্ঞতা হলো। বেতার এখন অনেক উন্নত। কাজ করতে গিয়ে তা বুঝতে পেরেছি। নাটক দুটির গল্পও দারুণ। বেতারের দর্শকদের সঙ্গে এ নাটকের মধ্য দিয়ে যোগসূত্র শুরু হচ্ছে।

গত মাসের শেষের দিকে এই নাটক দুটির শূটিং শেষ হয়েছে বলে জানান ভাবনা। করোনা প্রকোপের কারণে সারাদেশে লকডাউন। যে কারণে আসছে ঈদের জন্য টেলিভিশনের কোন নাটকে এখনও কাজ করেননি ভাবনা।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।