২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

নলছিটির কয়ায় কুপিয়ে জখম করে আড়াই লাখ টাকা ছিনতাই :আহত -২

আপডেট: জুলাই ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কয়ায় রাকে দুজনকে কুপিয়ে,মারধর, হামলা ও পথ আটকে আড়াই লাখ টাকা ছিনতাইর ঘটনা ঘটেছে। আহতদের মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের অবস্থা আশংকাজনক।

স্থানীয় ও আহতদের পরিবারের লোকজন জানায়,১১ জুলাই দিনগত রাত সাড়ে সাতটার দিকে শওকত মৃধা ও তারেক আলীনগর ব্রিক ফিল্ডের দাদনের আড়াই লাখ টাকা নিয়ে রওয়ানা হয়। কয়া মল্লিক বাড়ির সামনে পৌছলে শওকত মৃধা ও তারেকের পথ আটকে মারধর ও কুপিয়ে জখম করে কালু মল্লিক,হেলাল মল্লিক,ফোরক,সাকিল সিকদার,শিবলু শিকদার,রাকিব,আশ্রাফ,শহিদ ও আদমসহ একদল অজ্ঞাতনামা ছিনতাইকারী সন্ত্রাসী দল। এসময় তারা শওকত মৃধা ও তারেকের সাথে থাকা আলীনগর ব্রিক ফিল্ডের দাদনের আড়াইলাখ টাকা ছিনিয়ে নেয়। টাকা দিতে না চাইলে শওকত মৃধা ও তারেককে কুপিয়ে ও হামলা করে জখম করে। দুজনকে বেদম মারধর ও হামলা করে ছিনতাইকারী সন্ত্রাসী দল টাকা নিয়ে চলে যায়। পথের ও স্থানীয় লোকজন শওকত মৃধা ও তারেককে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ডাক্তাররা জানিয়েছেন দুজনার অবস্থা আশংকাজনক।

কয়া মল্লিকবাড়ির সামনে এর আগেও একাধিকবার ছিনতাইর ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে আহত শওকত ও তারেকের পরিবারের লোকজন জানিয়েছেন, হামলাকারী ও ছিনতাইকারীদের চিনতে পেরেছে শওকত ও তারেক। এ ব্যাপারে নলছিটি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।