২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ষাটনল ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে নুরুল আজাদকে পেতে চান ইউনিয়নবাসী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন করেন এমপি শাহে আলম মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ইউএনওসহ আহত-৩ বরিশালে উদ্যোক্তাদের নিয়ে ঋন বিষয়ক সভা অনুষ্ঠিত কাল থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা। অমান্যকারীকে জেল জড়িমানা পর্যটকদের নিরাপত্তায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ সুনাম ক্ষুন্ন করতে বড়ইয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র শুরু! চল্লিশকাহনিয়ায়  বিষখালী যুব কল্যান পরিষদ ও পাঠাগার’র উদ্বোধন

অবশেষে সত্যি হতে যাচ্ছে মিথিলার সেই গুঞ্জন

আপডেট: জুলাই ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক :

অবশেষে সত্যি হতে যাচ্ছে ঢাকার জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সেই গুঞ্জন। কলকাতার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জনপ্রিয় এই অভিনেত্রীর। সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর কলকাতার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। কলকাতার বড় পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে এমনই গুঞ্জন চলছিলো টালিউডের।

অবশেষে সেই গুঞ্জনের সিলমোহর দিলেন ছবির পরিচালক রাজর্ষি। তিনি জানালেন, তার ‘মায়া’ ছবিতে অভিনয় করবেন মিথিলা। সম্পন্ন হয়েছে লুক টেস্ট।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে রাজর্ষি দে বলেন— চিত্রনাট‌্য রচনার সময়ে মায়া চরিত্রের জন‌্য ভেবে রেখেছিলাম মিথিলাকে। তার কিছু কাজ দেখে সৃজিতের সঙ্গে যোগাযোগ করলে ইতিবাচক সাড়া পাই। পরে চিত্রনাট‌্য পাঠালে মিথিলা খুব পছন্দ করেন।

বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতে রয়েছেন মিথিলা। তিনি বলেন- এই মুহূর্তে ছবিটি নিয়ে কথা বলার মতো অবস্থায় আমি নেই। অন্তত অনুমান নির্ভর কথা বলা ঠিক হবে না।

জানা গেছে, শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। এতে লেডি ম‌্যাকবেথের চরিত্রে অভিনয় করবেন কলকাতার তনুশ্রী চক্রবর্তী।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।