২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ষাটনল ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে নুরুল আজাদকে পেতে চান ইউনিয়নবাসী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন করেন এমপি শাহে আলম মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ইউএনওসহ আহত-৩ বরিশালে উদ্যোক্তাদের নিয়ে ঋন বিষয়ক সভা অনুষ্ঠিত কাল থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা। অমান্যকারীকে জেল জড়িমানা পর্যটকদের নিরাপত্তায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ সুনাম ক্ষুন্ন করতে বড়ইয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র শুরু! চল্লিশকাহনিয়ায়  বিষখালী যুব কল্যান পরিষদ ও পাঠাগার’র উদ্বোধন

নলছিটিতে করোনা আক্রান্তদের ফ্রি অক্সিজেন সেবা দিবে দুকস

আপডেট: জুলাই ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মিলন কান্তি দাস,,ঝালকাঠি নলছিটি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে করোনা আক্রান্ত রোগীদের শ্বাসকষ্টের হাত থেকে রক্ষা করতে ফ্রি অক্সিজেন সার্ভিসের সূচনা করা হয়েছে।
৭ জুলাই বুধ সকাল ১১টায় পৌর ভবন চত্বরে দুঃস্থ কল্যাণ সংস্থা(দুকস)’র মানবিক কাজের উদ্বোধন করেন নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান ।
দুঃস্থ কল্যাণ সংস্থার চেয়ারম্যান এইচ এম সিজারের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক হাসান আল মামুন লিমনের সঞ্চালনায় ফ্রি অক্সিজেন সেবা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নলছিটি পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও বিশিষ্ট সাংবাদিক মুঃ মনিরুজ্জামান মুনির, সংরক্ষিত নারী কাউন্সিলর দিলরুবা রেজা,নলছিটি সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক মোহম্মদ হাসান আলম সুমন, নলছিটি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কান্তি দাস,মোহম্মদ কামাল হোসেন, মোহম্মদ মশিউর রহমান, কৃষক লীগের নেতা মোহম্মদ হানিফ হাওলাদার উপস্থিত ছিলেন।
করোনা (কোভিড-১৯) আক্রান্ত রোগীদের মধ্যে যাদের শ্বাসকষ্ট রয়েছে তাদের ফ্রি অক্সিজেন সার্ভিস দেওয়ার ঘোষণা দেয়া হয়। আর্থিক সামর্থ্য আছে এমন পরিবার গুলো চাইলে রিফিল চার্জ বাবদ ৫শত টাকা অনুদান দিতে পারবে। বীর মুক্তিযোদ্ধা ও অসহায়দের জন্য এ সেবা সম্পুর্ণ ফ্রি।
মেয়র আবদুল ওয়াহেদ খান এ ধরনের আয়োজন করার জন্য দুঃস্থ কল্যাণ সংস্থার সদস্যদের অভিনন্দন জানান। এবং বলেন যদি করোনা আক্রান্ত কারো দাফন কাফনের জন্য আর্থিক সমস্যা থাকে তাদের সহযোগিতা করা হবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।