২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

দক্ষিণ অঞ্চলের তরুন অভিনেতা ফজলে রাব্বি

আপডেট: জুলাই ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ

নবীন অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম একজন। ছোট বেলায় নেওয়াজ উদ্দিন সিদ্দিকির অভিনয় দেখতেন আর ভাবতেন তার মতো আমাকেও একদিন মানুষ চিনবে। যেই স্বপ্ন সেই পথেই হাটছেন তিনি।কাজের জন্যে তিনি ওটিটি প্লাটফর্ম কেই বেশি প্রাধান্য দিচ্ছেন। তার কাজের থলিতে যোগ হয়েছে এর মধ্যে বেশ কিছু কাজ। তার কাজের শুরুটা অল্প কিছুদিন হলেও এর মধ্যে করে ফেলেছেন বেশ কিছু কাজ। শুরুটা ছিলো এস আই সোহেল পরিচালিতো ভাইয়ের ফেইস ভ্যেলু নাটকের মধ্যে দিয়ে।তারপরে মামুন খান পরিচালনায়, সরকার মিডিয়ার প্রযোজনায় করেছেন ওয়েব ফ্লিম অনিয়ম। এরপর আর কে প্রডাকশন এর প্রযোজনায় করেছেন ওয়েবফ্লিম অপজিশন। তার সমসাময়িক কাজের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন। এস আই সোহেল পরিচালিত অপজিশন আসবে এই ঈদেই।

এছাড়াও তিনি করছেন শরিফুল ইসলাম শামিম পরিচালিত আমেরিকার প্রযোজনা সংস্থা টুয়েন্টি সেবেন ইনভেস্টমেন্ট প্রযোজিত ওয়েব ফ্লিম দ্যা বিট যেটার কাজ চলমান। তিনি ছাডাও এই ওয়েব ফ্লিমে অভিনয় করেছেন রাশেদ মামুনুর রহমান অপু, নবাগত নায়ক প্রেম রহমান ,জিনাত জাহান সাগতা,আফরিন শিখা রাইসা সহ আরও অনেকে। যার চিত্রগ্রাহক ছিলো শেখ সুজন। করোনা মহামারীর কারনে কিছু কাজ বন্ধ হয়ে রয়েছে।আরও কিছু সারপ্রাইস নিয়ে আসবেন পৃথিবী সুস্থ হলে। সবশেষে তিনি বলেছেন ‘করোনা” মহামারী আমাদের জয় করতে হবে সাবধানে থাকতে হবে রাখতে হবে মনোবল’। আমাদের পক্ষ থেকে তার জন্যে অনেক শুভকামনা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।