ভোলা

ভোলায় ২য় দিনে ৮৯ জনের জরিমানা, একজনের কারাদন্ড

  প্রতিনিধি ২ জুলাই ২০২১ , ১১:২১:৪৮ প্রিন্ট সংস্করণ

ভোলা প্রতিনিধি:
ভোলায় কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে আরো ৮৯ জনের জরিমানা আদায় করা হয়েছে। এছাড়াও বিনা কারনে ঘোরাফেরার কারনে এক ব্যক্তিকে ৩ দিনের কারাদন্ড দেয়া হয়েছে। এ নিয়ে গত দুই দিনে ১৯৩ জনের জরিমানা এবং ৩ জনের কারাদন্ড দেয়া হলো। লকডাউন এবং স্বাস্থ্যবিধি অমান্য করায় এ জেল- জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার (২ জুলাই)
জেলার ৬ উপজেলায় ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করে। জরিমানা আদায় হয়েছে ভোলা সদরে ৩৭ জনের ৩২ হাজার ৩০০টাকা, দৌলতখানে ৬ জনের ১৮০০ টাকা, বোরহানউদ্দিনে ২৪ জনের ১১ হাজার ৩০০ টাকা, লালমোহনে ৭ জনের ৩ হাজার ৬০০ টাকা, চরফ্যাশনে ১২ জনের ১৭ হাজার ৯০০ টাকা এবং ৪ জনের ২ হাজার টাকা। একই সাথে কিনা কারনে ঘোরাফেরা করায় চরফ্যাশনে এক জনের ৩ দিনের কারাদন্ড দেয়া হয়েছে। ভোলা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইউসুফ হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন,স্বাস্থ্যবিধি প্রতিপালন এবং সরকারী নিষেধাজ্ঞা বাস্তবায়নে নৌবাহিনী, বিজিবি, পুলিশ এবং ব্যাটেলিয়ন আনসার নিয়ে ৬ উপজেলায়
১২ টি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।লকডাউন এবং স্বাস্থ্যবিধি অমান্য করায়
৮৯ জনের জরিমানা এবং একজনের কারাদন্ড দেয়া হয়েছে।
এদিকে কঠোর লকডাউনের ২য় দিনেও ছিলো সড়ক ফাঁকা। ছিলনা কোন গনপরিবহন। জেলা ও উপজেলা পর্যায়র পুলিশের চেকপোস্ট ও মোবাইল টিম কাজ করছে। গুরুত্বপূর্ন পয়েন্টে নির্বাহী ম্যাজিষ্ট্রেট, পুলিশ, বিজিবি, ও র্যাবসহ আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যদের টহল চলছে। ভোলার পুলিশ সুপার সরকার মোঃ কায়সার জানান, গুরুত্বপূর্ন পয়েন্টে চেকপোস্ট ও পুলিশের টহল রয়েছে।
এদিকে শহরের দোকান-ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে, সড়কে চলছে না কোন গনপরিবহন।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

Verified by MonsterInsights