২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

প্রথমবার বিজ্ঞাপনে চিত্রনায়িকা প্রিয়মনি

আপডেট: জুন ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বিনোদন প্রতিবেদকঃ

সম্ভাবনাময়ী সুন্দরী, লাস্যময়ী চিত্রনায়িকা প্রিয়মনি। শৈশব থেকেই প্রিয়র মিডিয়ার প্রতি ছিল অন্যরকম ভালোলাগা। তবে কখনও নায়িকা হবেন তা ভাবেননি। আত্নপ্রত্যয়ী প্রিয়মনি নিজের মেধা দিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ জায়গা করে নেন সেরা দশের লাইম লাইটে।

সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েই আলোচনায় আসেন তিনি। এরপর নজরকাড়া গ্ল্যামারের সুবাদে ডাক পান চলচ্চিত্রে। প্রথম সিনেমা রাজু আলীম পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ‘ভালোবাসার প্রজাপতি’। এতে প্রিয়মনির সহশিল্পী চিত্রনায়ক শিপন মিত্র। সিনেমাটির কিছু দৃশ্যের কাজ এখনও বাকি আছে।

তবে মুক্তির দিক থেকে প্রিয়মনির দ্বিতীয় সিনেমা ‘কসাই’ প্রথম সিনেমা। গেল রোজা ঈদে সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে। অনন্য মামুন পরিচালিত এ সিনেমা দিয়েই ঢাকাই চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক হয়েছেন হাস্যজ্জল প্রিয়মনি।

এবার তিনি প্রথমবারের মতো কাজ করলেন বিজ্ঞাপনে। কোরবানির ঈদ উপলক্ষে নির্মিত এ বিজ্ঞাপনটি সনি রেংস ফ্রিজের উপর। সম্প্রতি এর শুটিং শেষ করেছেন প্রিয়মনি।

বিষয়টি জানিয়ে তিনি বলেন, ‘খুবই ভালো লাগছে। ক্যারিয়ারের প্রথম টিভিসি। একটি ভালো টিমের সঙ্গে কাজ করার সুযোগ পেলাম। এটি ঈদ উপলক্ষে প্রচার হবে। আশা করছি ভালো ফিডব্যাক পাবো।’

এদিকে প্রিয়মনি বেশ কিছু ওয়েব সিরিজ ও সিনেমায় নতুন করে যুক্ত হতে যাচ্ছেন। শিগগিরই সেগুলোর আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানান সম্ভাবনাময়ী এই অভিনেত্রী।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।