২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বানারীপাড়ার চুরি হওয়া মোবাইল উদ্ধারে সফল অফিসার জাফর আহমেদ

আপডেট: জুন ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এনামুল কবির পলাশ, বানারীপাড়া প্রতিনিধি :-

বরিশালের বানারীপাড়া’র থানার অফিসার (ওসি তদন্ত) জাফর আহম্মেদ হারানো ও চুরি হয়ে যাওয়া মোবাইল ফোন অভিযোগের ভিত্তিতে একের পর এক উদ্ধারে সফলতা অর্জন।

বর্তমান সময়ে মানুষের নিত্য প্রয়োজনীয় ডিভাইস মোবাইল ফোন। সাথে চুরির বা হারোনোর ঘটনা ও দিন দিন বাড়ছে। বানারীপাড়া উপজেলার বিভিন্ন যায়গার একাধিক মোবাইল ফোন হারানোর অভিযোগের ভিত্তিতে (আই এম ই) নাম্বার ট্রাকিংয়ের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে বেশ কয়েকটি মোবাইল ফোন ইতিমধ্যে উদ্ধার করতে সক্ষম হয়েছে তদন্ত কর্মকর্তা জাফর আহমেদ।

এরই ধারাবাহিকতায় গত ১৬ই জুন বানারীপাড়া পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরীর মোবাইল ফোন টি হারিয়ে যায়। তৎকনাত থানা অভিযোগ করেন। এর ভিত্তিতে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারে ঝালকাঠির জেলার প্রত্যন্ত অঞ্চলের চাঁদকাঠি গ্রামে গভীর রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে তার মোবাইল ফোনটি উদ্ধার করেন।
এসময় মোবাইল ফোন উদ্ধারে সার্বিক সহযোগিতা করেন ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান ও সঙ্গীয় ফোর্স হিসেবে উপস্থিত ছিলেন বানারীপাড়া থানার উপ-পরিদর্শক কামাল,ঝালকাঠি থানার উপ-পরিদর্শক হাসান।

হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারে তদন্ত কর্মকর্তা জাফর আহমেদের এই সফলতায় খুশি বানারীপাড়া’র উপজেলাবাসী।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।