২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

বাকেরগঞ্জে দুই শিশুকে বলাৎকার : মাদ্রাসা পরিচালকের নামে মামলা

আপডেট: জুন ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বাকেরগঞ্জের পাদ্রীশিবপুরে একটি মাদ্রাসার পরিচালকের বিরূদ্ধে দুই শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ছাত্রের পিতা। মাদরাসার পরিচালক রেদওয়ানুল করিম (৪২)কে আসামী করে এই মামলা দায়ের করা হয়েছে। বাকেরগঞ্জ থানায় মামলা নং ১২ তারিখ ১৫/৬/২০২১ইং।
ভুক্তভোগী সূত্রে জানা গেছে, গত প্রায় দেড় বছর যাবৎ দক্ষিণ পাদ্রিশিবপুর (কানকি) মদিনাতুল উলুম কারিমিয়া মাদরাসার দুইছাত্রকে ভয় ভীতি দেখিয়ে বলাৎকার করে আসছিল মাদরাসার পরিচালক রেদওয়ানুল করিম। সবশেষ গত শুক্রবার ১১ জুন তাদেরকে বলাৎকার করে। এক পর্যায়ে একটি শিশু তার পিতাকে ঘটনা বলে দিলে এটি জানাজানি হয়। অবশেষে ১৫ জুন একটি শিশুর পিতা বাদি হয়ে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। লম্পট রেদওয়ান পাদ্রিশিবপুরের ৫নং ওয়ার্ড কানকি গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র।
এলাকাবাসী জানান, মাদরাসা পরিচালনার আড়ালে নানা অপকর্মে জরিত এই রেদওয়ান। আরো অনেক শিশুকে এভাবে সে নির্যাতন করেছে। রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে সব বের হয়ে আসবে।
এদিকে একটি চক্র লম্পট রেদওয়ানকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে।  হুমকি ধামকি সহ নানা তৎপরতা চালিয়ে যাচ্ছে ।রেদওয়ানুল করিমের সহযোগীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার।
বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলনকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, পাদ্রিশিবপুরের একটি মাদরাসার পরিচালক রেদওয়ানুল করিমকে আসামী করে নারী ও শিশু নির্যানত আইনে একটি মামলা হয়েছে। আমরা তদন্ত স্বাপেক্ষে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।