২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুকরি মুকরিতে ২শ’ জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থান সহায়ক উপকরণ বিতরণ চরফ্যাশনে ইয়াসে ক্ষতিগ্রস্থ ইকোট্যুরিজম প্রকল্প পিকেএসএফ এর মহাব্যবস্থাপকের পরিদর্শন ভোলায় ৯ ইউপিতে আ.লীগ, তিনটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী ইউপি নির্বাচনে নলছিটির ১০ ইউনিয়নেই নৌকা বিজয়ী বানারীপাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় মুক্তিযোদ্ধা সহ আহত ৬ বরিশালের বানারীপাড়ায় ৭ ইউপিতে নৌকার জয় আমতলী উপজেলার ৬টি ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৪টি আ’লীগ ও ২টি স্বতন্ত্র বিজয়ী সহিংসতা, কেন্দ্র দখল, গুলিবর্ষণ, হতাহত ও ভোট বর্জনের মধ্য দিয়ে ভোলার ৪ উপজেলার ১২ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

রাঙাবালী ঝড়ের কবলে বিদ্যালয়ের ছাউনি উড়ে যায় !ভিজে নষ্ট হচ্ছে চেয়ার টেবিল

আপডেট: জুন ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ ফিরোজ ফরাজী রাঙাবালী পটুয়াখালী:

পটুয়াখালী রাঙাবালী উপজেলা রাঙাবালী চরগঙ্গা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় গত ০৭/০৬/২০২১ইং ঝড়ের কবলে পড়ে বিদ্যালয়ের একাংশের টিনের ছাউনি উড়ে ও কিছু অংশ দুমড়ে মুচড়ে যায়। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ আসমা বেগম বলেন স্কুলের বেঞ্চ ও চেয়ার টেবিল বৃষ্টিতে ভিজে ভেঙ্গে নষ্ট হচ্ছে। তাই যত দ্রুত সম্ভব মেরামত (টিনের ছাউনি দেওয়া)করা ,অন্যথায় বিদ্যালয় শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা থাকবে না। আধুনিক প্রযুক্তি ব্যবহার তো ভালো! সাধারণ শিক্ষা দেওয়ার কোন ব্যবস্থা নাই। প্রধান শিক্ষক মোসাঃ আসমা বেগম বলেন স্কুলের বেঞ্চ ও চেয়ার টেবিল যাতে নষ্ট না হয়, তাই উপজেলা নির্বাহী অফিসারের কাছে আবেদন করবো, যাতে দ্রুত সম্ভব মেরামত করা হয়। পটুয়াখালীর যোগাযোগ বিচ্ছিন্ন রাঙাবালী উপজেলা পিছিয়ে পড়া শিক্ষা ব্যবস্থা আরো উন্নত করার জন্য আধুনিক ভবন দাবী এলাকাবাসীর। অত্র এলাকার অবঃপ্রাপ্ত শিক্ষক সোলায়মান হাওলাদার বলেন আমরা উন্নত শিক্ষা ব্যবস্থার যুগে অনেক পিছিয়ে আছি কারন এই স্কুলের সাথে যোগাযোগ ব্যবস্থা খুব খারাপ, বর্ষার দিনের বৃষ্টি ভেজা ও কর্দমাক্ত শরীরে আসা যাওয়া করে, তাই আমাদের স্কুলের ভবন সহ যোগাযোগ ব্যবস্থার (রাস্তা পাকা) উন্নত করার জোর দাবী করেন। স্থানীয় বাসিন্দা নাজমুল হাওলাদার বলেন আমাদের এই স্কুলের নতুন ভবন ও রাস্তা পাকা করার জন্য সংসদ সদস্য সহ উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।