২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
কুকরি মুকরিতে ২শ’ জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থান সহায়ক উপকরণ বিতরণ চরফ্যাশনে ইয়াসে ক্ষতিগ্রস্থ ইকোট্যুরিজম প্রকল্প পিকেএসএফ এর মহাব্যবস্থাপকের পরিদর্শন ভোলায় ৯ ইউপিতে আ.লীগ, তিনটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী ইউপি নির্বাচনে নলছিটির ১০ ইউনিয়নেই নৌকা বিজয়ী বানারীপাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় মুক্তিযোদ্ধা সহ আহত ৬ বরিশালের বানারীপাড়ায় ৭ ইউপিতে নৌকার জয় আমতলী উপজেলার ৬টি ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৪টি আ’লীগ ও ২টি স্বতন্ত্র বিজয়ী সহিংসতা, কেন্দ্র দখল, গুলিবর্ষণ, হতাহত ও ভোট বর্জনের মধ্য দিয়ে ভোলার ৪ উপজেলার ১২ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

গলাচিপায় প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা

আপডেট: জুন ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে উপজেলার গোলখালী, চিকনিকান্দী, রতনদী তালতলী ও আমখোলা এই ৪টি ইউনিয়নের ভোট কেন্দ্রগুলোতে দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের নির্বাচনে ভোট গ্রহণের লক্ষ্যে সঠিক ভাবে দায়িত্ব পালনে ভূমিকা রাখার জন্য এক দিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১০ টায় গলাচিপা সরকারি ডিগ্রি কলেজ অডিটরিয়াম হলে প্রিজাইডিং অফিসার ও সহকারী পোলিং অফিসার প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা নির্বাচন অফিসার মো. জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. ফোরকান কবির। আরও উপস্থিত ছিলেন গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার বলেন, আসন্ন নির্বাচনটি সকলের জন্য একটি চ্যালেঞ্জিং নির্বাচন। এই নির্বাচনকে অবাধ, সুষ্ঠু করার লক্ষ্যে ভোট কেন্দ্র সমূহে নিরাপত্তা, শান্তি শৃঙ্খলা বজায় রাখা প্রত্যেক দায়িত্বশীল ব্যক্তিদের সাহসিকতার সাথে ভূমিকা পালন করতে হবে। কোন অবস্থাতেই দায়িত্ব অবহেলা বরদাস্ত করা হবে না। তিনি আরও বলেন, আপনাদের নিরাপত্তার জন্য সরকারের সকল প্রকার আইন শৃঙ্খলা বাহিনী এবং প্রশাসন আপনাদের কাজে সহায়তা প্রদান করবে। এছাড়া তিনি শুধুমাত্র পোলিং অফিসার ছাড়া অন্য কেহ মোবাইল ফোন ব্যবহার না করার ঘোষণা দেন। অনুষ্ঠানে গলাচিপা উপজেলার সকল সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও প্রশাসনের প্রতিনিধিরা কর্মশালায় যোগদান করেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।