২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
কুকরি মুকরিতে ২শ’ জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থান সহায়ক উপকরণ বিতরণ চরফ্যাশনে ইয়াসে ক্ষতিগ্রস্থ ইকোট্যুরিজম প্রকল্প পিকেএসএফ এর মহাব্যবস্থাপকের পরিদর্শন ভোলায় ৯ ইউপিতে আ.লীগ, তিনটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী ইউপি নির্বাচনে নলছিটির ১০ ইউনিয়নেই নৌকা বিজয়ী বানারীপাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় মুক্তিযোদ্ধা সহ আহত ৬ বরিশালের বানারীপাড়ায় ৭ ইউপিতে নৌকার জয় আমতলী উপজেলার ৬টি ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৪টি আ’লীগ ও ২টি স্বতন্ত্র বিজয়ী সহিংসতা, কেন্দ্র দখল, গুলিবর্ষণ, হতাহত ও ভোট বর্জনের মধ্য দিয়ে ভোলার ৪ উপজেলার ১২ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

তালতলীতে বাগদা-রেনু পোনা জব্দ করেছে কোস্ট গার্ড ও মৎস্যবিভাগ

আপডেট: জুন ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মহিউদ্দিন লিমন ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে ২০ লাখ বাগদা-রেনু চিংড়ি পোনা জব্দ করেছে কোস্ট গার্ড ও মৎস্যবিভাগ। পরে জব্দ করা বাগদা-রেনু চিংড়ি পোনা পায়রা নদীতে অবমুক্ত করা হয়।

মঙ্গলবার (০৮জুন) রাত ৮টার দিকে উপজেলার ফকিরহাট নামক বাজার থেকে স্থানীয় রিপন ফকিরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে এ রেনু জব্দ করা হয়। জব্দকৃত এসব রেনুর মূল্য ৩০ লাখ টাকা হবে বলে বার্তা২৪.কম কে জানিয়েছে মৎর্স কর্মকর্তা মাহবুব আলম।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ফকিরহাট এলাকা থেকে রাতে ৮০টি মাটির পাতিল ও ১০টি ব্যারেলে বাগদা-রেনু পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে কোস্ট গার্ড ও মৎস্যবিভাগের একটি দল অভিযান চালায়। এ সময় স্থানীয় রিপন ফকিরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে ২০ লাখ বাগদা চিংড়ির রেনু পোনা জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাওসার হোসেন চিংড়ির পোনাগুলো নদীতে অবমুক্ত করার নির্দেশ দেন। পরে পায়রা নদীতে পোনাগুলো অবমুক্ত করা হয়। পাশাপাশি মাটির পাতিল ভেঙ্গে ফেলা হয় ও ব্যারেল ১০টি নিলামের জন্য কোস্ট গার্ডেও দায়িত্বে দেওয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কোস্ট গার্ডের সকিনা স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট এম ওয়াহিদুজ্জামান,উপজেলা মৎর্স কর্মকর্তা মাহবুব আলম,তালতলী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খাইরুল ইসলাম আকাশ প্রমূখ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।