২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
কুকরি মুকরিতে ২শ’ জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থান সহায়ক উপকরণ বিতরণ চরফ্যাশনে ইয়াসে ক্ষতিগ্রস্থ ইকোট্যুরিজম প্রকল্প পিকেএসএফ এর মহাব্যবস্থাপকের পরিদর্শন ভোলায় ৯ ইউপিতে আ.লীগ, তিনটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী ইউপি নির্বাচনে নলছিটির ১০ ইউনিয়নেই নৌকা বিজয়ী বানারীপাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় মুক্তিযোদ্ধা সহ আহত ৬ বরিশালের বানারীপাড়ায় ৭ ইউপিতে নৌকার জয় আমতলী উপজেলার ৬টি ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৪টি আ’লীগ ও ২টি স্বতন্ত্র বিজয়ী সহিংসতা, কেন্দ্র দখল, গুলিবর্ষণ, হতাহত ও ভোট বর্জনের মধ্য দিয়ে ভোলার ৪ উপজেলার ১২ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

বানারীপাড়ার “সৈয়দকাঠী মানব কল্যান যুব সংগঠন” এর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি

আপডেট: জুন ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এনামুল কবির পলাশ, বানারীপাড়া প্রতিনিধিঃ

বরিশালের বানারীপাড়ার সৈয়দকাঠী ইউনিয়নের স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক একটি সামাজিক সংগঠন “সৈয়দকাঠী মানব কল্যান যুব সংগঠন”এর সৌজন্যে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্নয়ের মাধ্যমে কর্মসূচি গ্রহন করা হয়।
১৬ এপ্রিল ২০২১ প্রতিষ্ঠিত “সৈয়দকাঠী মানব কল্যান যুব সংগঠন”। এটি একটি অরাজনৈতিক ও অলাভজনক এবং সেচ্ছাসেবী মূলক সামজিক সংগঠন। “যদি হই রক্তদাতা,জয় করবো মানবতা ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সংগঠনটির বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কার্যক্রম পরিচালনা করা হয় । রবিবার (০৬ জুন) বিকাল ৩.০০ ঘটিকা থেকে সন্ধা ৬.৩০ মিঃ পর্যন্ত তালাপ্রসাদ ঈদগাহ ময়দানে এই কার্যক্রম চলে।
এ সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের, সাধারণ সম্পাদকঃ হাফেজ মুহাঃ শামিম হাসান,
সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।
এই কর্মসূচির মাধ্যমে আনুমানিক দুই শতাধিক (২০০) মানুষের সম্পূর্ন বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় এবং রক্তদানে সতর্কতা ও উৎসাহমূলক বিভিন্ন পরামর্শ প্রদান করা হয়। এ ছাড়াও করোনা স্বাস্থ্য বিধি সম্পর্কে জনসাধারনকে বিভিন্ন সতর্ক করা হয়।
একঝাঁক তরুন ও মেধাবী শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত “সৈয়দকাঠী মানব কল্যান যুব সংগঠন”এর আগামী দিনের সুন্দর পথচলায় সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন সম্পাদক শামিম হাসান ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।