২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
কুকরি মুকরিতে ২শ’ জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থান সহায়ক উপকরণ বিতরণ চরফ্যাশনে ইয়াসে ক্ষতিগ্রস্থ ইকোট্যুরিজম প্রকল্প পিকেএসএফ এর মহাব্যবস্থাপকের পরিদর্শন ভোলায় ৯ ইউপিতে আ.লীগ, তিনটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী ইউপি নির্বাচনে নলছিটির ১০ ইউনিয়নেই নৌকা বিজয়ী বানারীপাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় মুক্তিযোদ্ধা সহ আহত ৬ বরিশালের বানারীপাড়ায় ৭ ইউপিতে নৌকার জয় আমতলী উপজেলার ৬টি ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৪টি আ’লীগ ও ২টি স্বতন্ত্র বিজয়ী সহিংসতা, কেন্দ্র দখল, গুলিবর্ষণ, হতাহত ও ভোট বর্জনের মধ্য দিয়ে ভোলার ৪ উপজেলার ১২ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ গলাচিপা থানার শওকত আনোয়ার

আপডেট: জুন ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত। জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ এর নিকট থেকে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার। এবার কোন সংগঠন কিংবা বেসরকারী সংস্থা নয়, খোদ নিজ প্রতিষ্ঠানে শ্রেষ্ঠত্ব অর্জন করলেন গলাচিপা থানার ক্লিন ইমেজের ওসি এম আর শওকত আনোয়ার। থানার চৌকস এ কর্মকর্তা গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক, সন্ত্রাসসহ এলাকার অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। গত ৫ জুন (শনিবার) পটুয়াখালী পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরুপ তাকে প্রদান করা হয়েছে সম্মাননা ক্রেস্ট ও প্রশংসা পত্র। জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ এর নিকট থেকে সম্মাননা ক্রেস্ট ও প্রশংসা পত্র গ্রহণ করেন ওসি এম আর শওকত আনোয়ার। এদিকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় ওসি এম আর শওকত আনোয়ারকে অভিনন্দন জানিয়েছেন গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, গলাচিপা প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড ও এলাকাবাসী।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।