২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ষাটনল ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে নুরুল আজাদকে পেতে চান ইউনিয়নবাসী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন করেন এমপি শাহে আলম মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ইউএনওসহ আহত-৩ বরিশালে উদ্যোক্তাদের নিয়ে ঋন বিষয়ক সভা অনুষ্ঠিত কাল থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা। অমান্যকারীকে জেল জড়িমানা পর্যটকদের নিরাপত্তায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ সুনাম ক্ষুন্ন করতে বড়ইয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র শুরু! চল্লিশকাহনিয়ায়  বিষখালী যুব কল্যান পরিষদ ও পাঠাগার’র উদ্বোধন

সংসারী হবেন এমা

আপডেট: মার্চ ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 

এমা ওয়াটসন

এমা ওয়াটসন
ইনস্টাগ্রাম

২০০০ সালে যখন অভিনয় শুরু করেছিলেন, তখন তাঁর বয়স ছিল মাত্র ৯ বছর। ২০০১ সালে যখন প্রথমবার ‘হ্যারি পটার’ বড় পর্দায় এল, এমা ওয়াটসন হয়ে গেলেন হারমিওন গ্রেঞ্জার। ১০ বছরে হ্যারি পটার সিরিজের ৮টি সিনেমায় এমা হয়ে উঠলেন শিশু থেকে তরুণী। আর এবার তিনি মিস থেকে হতে যাচ্ছেন মিসেস। বিয়ের আসরে সাদা গাউনে বলবেন, ‘আই ডু’। যাঁকে উদ্দেশ্য করে শব্দ দুটো উচ্চারণ করে জীবনসঙ্গীরূপে গ্রহণ করবেন, তিনি পেশায় একজন বৈধ মাদক ব্যবসায়ী। নাম লিও রবিনটন। ১৮ মাস ধরে প্রেম করছেন তাঁরা।

এমা ওয়াটসন

এমা ওয়াটসন
ইনস্টাগ্রাম

ডেইলি মেইল এমার কাছের এক মুখপাত্রের বিবৃতি দিয়ে লিখেছে, ‘প্রায় দুই বছর ধরে তাঁরা (এমা আর লিও) প্রেম করছেন। এমা তাঁর জীবনসঙ্গীর খোঁজ পেয়েছেন। তিনি সম্ভবত বাগদানও সেরে ফেলেছেন। আর এমার এখন মূল মনোযোগ পরিবারের দিকে। একটু নরম রোদে বসে কফি হাতে নিরিবিলি পত্রিকা পড়ে কাটাতে চান তিনি। আর কিছু বিকেল অজানা রাস্তায় হাঁটতে হাঁটতে কোনো একটি ক্যাফেতে বসে হালকা খাবারের সঙ্গে গল্প জুড়ে দিতে চান। এখন তাঁর সব মনোযোগ কেবল সংসারে।’

এমা ওয়াটসন

এমা ওয়াটসন
ইনস্টাগ্রাম

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল ২০১৯ সালের অক্টোবরে এমা আর লিওর প্রকাশ্যে চুমু দেওয়ার ছবি প্রকাশ করে হইচই ফেলে দেয়। সেই দিন থেকে সবার চোখ লিওর ওপর। জানা গেছে, এমা নাকি চুপি চুপি বাগদানও সেরে ফেলেছেন। ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’, ‘লিটল ওম্যান’ দিয়ে সু–অভিনেত্রী হিসেবে নজরকাড়া এমার সুখ্যাতি আছে নারীবাদী হিসেবেও।
ফোর্বস আর ভ্যানিটি ফেয়ার–এর মতে, তিনি হলিউডের সর্বোচ্চ অর্থ উপার্জনকারীদের একজন। টাইম সাময়িকীর সেরা ১০০ প্রভাবশালী নারীর তালিকায়ও নাম লিখিয়েছেন তিনি। কিন্তু এ মুহূর্তে এসব কিছুই টানছে না তাঁকে। হলিউডের রাস্তায় পথচলা তো আর কম হলো না, এবার সংসারে মন দিতে চান তিনি।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।