১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

বেনাপোলে এস কে বি কে সমল্মিত ব্লাড ব্যাংক এর পক্ষ হতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

আপডেট: মার্চ ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আ.জলিল(বিশেষ)প্রতিনিধি : যশোরে বেনাপোলে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক সংগঠন “এস কে বি কে সমল্মিত ব্লাড ব্যাংক ”এর পক্ষ হতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

শুক্রবার(২৬ মার্চ) সকাল ৯.৩০মিনিটে বেনাপোল বাজারস্থ মিনিস্টার শো-রুমের সামনে অস্থায়ী ম্যাডিকেল ক্যাম্প বসিয়ে সাধারন জনগনকে বিনা মূল্য রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচীর শুভ উদ্বোধন হয়। এরপর বেনাপোল বাজারে আগত দর্শনার্থীরা এই ক্যাম্প হতে বিনামূল্য তাদের রক্তের গ্রুপ নির্ণয় করান।

“ যত্রতত্র ধুমপান নয়,মাদক মুক্ত বেনাপোল চাই” এই স্লোগানর কে ঘীরে মিনিস্টার শো-রুম,বেনাপোল শাখার সার্বিক সহযোগীতায় ও এস কে বি কে ব্লাড ব্যাংক সংগঠনের ব্যাবস্থপনায় শুক্রবার বিকাল ৫টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম চলবে বলে জানা গেছে।

সংগঠনটির পরিচালক মোঃ মেহেদী হাসান জানান, স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে এস কে বি কে ব্লাড ব্যাংক সংগঠনের পক্ষ হতে আমাদের সংগঠনের সদস্যদের (মেডিকেল টেকনোলজিস্ট) দ্বারা বিনামূল্য রক্তের গ্রুপ নির্ণয়ের পাশাপাশি কেউ স্বেচ্ছায় রক্ত দান করতে চাইলে তাৎক্ষনিক তা সংগ্রহ করে দ্রুত সংরক্ষনের ব্যাবস্থা করা হচ্ছে।

যশোর জেলার মধ্যে জরুরী রক্তের প্রয়োজনে রক্ত সরবারহ কাজে এই স্বেচ্ছাসেবী সংগঠন টি সর্বদা নিয়োজিত থাকবে বলে জানিয়ে সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।