১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

রাজাপুরের মঠবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে মোঃ আব্দুর রব হাওলাদার

আপডেট: মার্চ ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 

স্টাফ রির্পোটার : ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার ৬নং মঠবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন বিশিষ্ঠ সমাজ সেবক,গরীবের বন্ধু অত্যান্ত স্বজ্জন ব্যক্তি, রাজাপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য,যুবলীগের সহ সভাপতি,ঝালকাঠী জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাবেক সভাপতি আব্দুর রব হাওলাদার।

ইতিমধ্যে তিনি কর্মী সমর্থক সহ ইউনিয়ন বাসীর সমর্থন পেয়ে জনতার কাছে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন। ইউনিয়নের মানুষের পাশে থেকে সেবা দিতেই তিনি প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন।

প্রতিনিয়ত নয়টি ওয়ার্ডের সাধারন মানুষ তার সাথে যোগাযোগ রাখছেন সেই সাথে তিনিও সকলের সাথে মতবিনিময় সভা সহ বিভিন্ন কর্মসূচি নিয়েছেন।

করোনার দূর সময় ছাড়াও তিনি বিভিন্ন সময়ে ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র, ছিন্নমূলসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষের মাঝে ত্রান সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, শিক্ষা সামগ্রী পৌছে দিয়েছেন। তিনি তার নিজস্ব অর্থায়নে মসজিদ,মন্দীরে আর্থিক অনুদান দিয়েছেন। দুর্যোগে ত্রান সামগ্রী বিতারণ করেছেন। তার এই সাহায্য সহয়োগীতা থেকে বাদ পড়েনি ইউনিয়নের অসহায় ও প্রতিবন্ধীন মানুষগুলো।

এই বিষয়ে স্থানীয় লোকজন বলেন,৬ নং মঠবাড়ি ইউনিয়নবাসীর সুখে দুঃখে সকল সময়ে আব্দুর রব হাওলাদারকে ইউনিয়ন বাসী পাশে পেয়েছে। করোনা কালীন সময়ে যখন কেউ ঘর থেকে বের হয়নি তখন আব্দুর রব হাওলাদার সাহায্যের হাত বাড়িয়েছেন ইউনিয়নের অসহায় মানুষের দরজায় দরজায়। দরিদ্র ও দুস্থদের মাঝে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত তাই ইউনিয়ন বাসী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুর রব হাওলাদারকে চেয়ারম্যান পদে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে জানিয়েছেন লোকজন।

এ ব্যাপারে আব্দুর রব হাওলাদার জানান,আমি ছোট বেলা থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। আমার পিতাও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি আপেক্ষ করে বলেন সম্প্রতিকালে অন্য দল থেকে এসে আওয়ামীলীগে প্রবেশ করে এখন বড় আওয়ামীলীগার। আমি আব্দুর রব আওয়ামীলীগের দুঃসময় দলের সাথে ছিলাম। কখনো কারো মনে কস্ট দেই নাই। নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হলে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, মঠবাড়ি ইউনিয়ন বাসী তথা জেলা -উপজেলাবাসী সবাই জানে কতটুকু আমার অবদান রয়েছে আওয়ামীলীগে। আব্দুর রব হাওলাদার আরো বলেন,তিনি আরও বলেন মঠবাড়ি ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন করতে চাই। আমি সুখে দুঃখে জনগনের মাঝে থেকেই সেবা করে যাব।সবাই আমার জন্য দোয়া করবেন। আমি মঠবাড়ি ইউনিয়ন বাসীর দোয়া ও ভোট প্রার্থী। নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নয়, এলাকার উন্নয়ন করতে চাই।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।