১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এতিম ও দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে ছাত্রলীগের দোয়া মোনাজাত অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মশতবার্ষিকী উপলক্ষে সরকারি দৃষ্টি প্রতিবন্ধী ও শিশু সদনের এতিম শিশু শিক্ষার্থীদের নিয়ে বরিশাল সদর ৫ আসনের এমপি মাননীয় প্রতিমন্ত্রী অবসরপ্রাপ্ত কর্নেল জাহিদ ফারুক শামীমের পক্ষ থেকে বরিশাল মহানগর ছাত্রলীগের আয়োজনে দোয়া মোনাজাত ও মিস্টি বিতরণ করা হয়। আজ বুধবার (১৭ই মার্চ) বিকেলে বরিশাল নগরীর সাগরদী এলাকার সরকারি দৃষ্টি প্রতিবন্ধী ও এতিম শিক্ষার্থীদের নিয়ে বরিশাল মহানগর ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়েছে।পরবর্তীতে দৃষ্টি প্রতিবন্ধী ও এতিম শিক্ষার্থীদের মাঝে মিস্টি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।