১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

কুয়াকাটায় উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপিত

আপডেট: মার্চ ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

কে এম.জহির, কুয়াকাটাঃ

কলাপাড়া উপজেলা সহ সমুদ্র সৈকত কুয়াকাটায় উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপিত হচ্ছে। সকাল থেকে কলাপাড়া উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামিলীগ, মহিপুর থানা আওয়ামিলীগ, কুয়াকাটা পৌর আওয়ামিলীগ, কুয়াকাটা পৌরসভা, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা ( টোয়াক) এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কেক কাটা সহ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিকে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কুয়াকাটায় হাজার হাজার পর্যটকের ভীড় দেখা গেছে সৈকতে।
ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) দিবসটি উপলক্ষে কুয়াকাটা সমুদ্র সৈকতে সীবীচে ব্যানার ফেস্টুন ও বীচ ডিসপ্লের মাধ্যমে ব্যাপক ভাবে তুলে ধরেন দিবসটি। সুসজ্জিত করা হয় বীচ এলাকায় একটি স্টল। জাতীর জনকের জন্মশতবর্ষ উপলক্ষে আলোচনা সহ দোয়া মোনাজাত শেষে কেক কেটে পর্যটকদের খাওয়ানো হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহরাব হোসাইন, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হোসেন হাওলাদার, সাবেক মেয়র কুয়াকাটা পৌর আওয়ামিলীগ সভাপতি আঃ বারেক মোল্লা, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার সহ টোয়াকের সকল সদস্য বৃন্দ।
বিকাল ৪ টায় পটুয়াখালী জেলা পুলিশের উদ্যোগে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটক ও দশর্নার্থীদের জন্য ‘স্যান্ড শো’ আনুষ্ঠানিক উদ্বোধন শেষে উম্মুক্ত করে দেয়া হচ্ছে । এছাড়াও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ১০ দিন ব্যাপি উৎসব পালিত হবে। ##

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।