৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল অনলাইন সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ, সভাপতি মাহমুদ ও সম্পাদক তুহিন

আপডেট: জানুয়ারি ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : দেশ ও মানুষের কল্যাণে কাজ করার দৃঢ় ব্রত নিয়ে  এবং বিভিন্ন সময়ে হয়রানির শিকার  সাংবাদিকদের পাশে থেকে সাহায্যর হাত বাড়ানোর জন্য গতকাল বরিশালের লঞ্চঘাট সংলগ্ন বান্দ রোডে অবস্হিত সংগঠনের অস্হায়ী  কার্যালয়ে এক জরুরী সভায় একঝাঁক তরুন, উদ্দমী,পেশাদার সাংবাদিকদের উপস্থিতিতে সকলের মতামতের ভিত্তিতে  বরিশাল অনলাইন সাংবাদিক পরিষদ নামে ২১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।কমিটির সকল সদস্য,সকল সাংবাদিকদের আপদ বিপদে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।কমিটির সকল সদস্যদের সিদ্ধান্ত অনুযায়ী   সভাপতি পদে দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার বরিশাল ব্যুরো চীফ এ এইচ মাহমুদ  ও সাধারণ সম্পাদক  পদে বরিশাল সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবায়দুল হক খান তুহিন কে মনোনীত  করেন।এছাড়াও

সিনিয়র সহ-সভাপতি পদে অনুসন্ধান নিউজের আনোয়ার হোসেন, দক্ষিনবঙ্গ সংবাদের সম্পাদক মোঃ মেহেদী হাসান ও জনতার খবরের সম্পাদক ইব্রাহিম খলিল রুবেল এর নাম ঘোষণা করে হয়।সাথে সাথে

সাংগঠনিক সম্পাদক পদে প্রথম আওয়াজের প্রধান সম্পাদক শাহাদাত হোসেন রুবেল এবং যুগ্ম সম্পাদক পদে প্রথম আওয়াজের সম্পাদক শাকিল আহমেদ জোবায়ের ও ই নিউজ ৭১ এর তালুকদার মামুন।

কোষাধ্যক্ষ পদে নিউজ জি এর মোঃ তুহিন হোসেন, প্রচার সম্পাদক পদে বাংলার ক্রাইম নিউজের এস. এম. শাহিন,সহ-সম্পাদক পদে আমাদের সংবাদের মোঃ ফয়সাল হাওলাদার, দপ্তর সম্পাদক পদে বরিশাল সংবাদের যুগ্ম সম্পাদক রিয়াদুল ইসলাম, পাঠাগার সম্পাদক পদে প্রজ্ঞা বার্তার সুভাষ চন্দ্র দাস,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে জনতার খবরের তাওহিদুল ইসলাম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সকালের বার্তার এম ডি সাদ্দাম হোসেন।

কার্য্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মুক্ত খবর নেট এর নাজমুল হক সানী, দক্ষিনবঙ্গ সংবাদের সোহেল রানা, আলোকিত বার্তার সুমন,দক্ষিনের কাগজের মাহফুজ মিলন, তারুণ্যের বার্তার খায়রুল ইসলাম ও বরিশাল সংবাদের মাসুদ হাসান সাগর প্রমুখ।

সকলের সহযোগিতা ও ভালবাসা নিয়ে  উক্ত সংগঠন এগিয়ে যাবে বলেই সকল শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীগণ মতামত ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।