২৪শে নভেম্বর, ২০২০ ইং, মঙ্গলবার

মেহেন্দিগঞ্জ চানপুর ইউনিয়নের ফেয়ারপ্রাইজ চালের ডিলার সাহেব আলী বাড়ীর বিরুদ্ধে ফেইসবুকে অপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ

আপডেট: নভেম্বর ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : মেহেন্দিগঞ্জ উপজেলার ১১নং চানপুর ইউনিয়নে ফেয়ারপ্রাইজের চাল বিক্রির ডিলার সাহেব আলী রাড়ীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা প্রতিবাদ জানানো হয়েছে। রবিবার সন্ধ্যায় ডিলার সাহেব আলী রাড়ী স্থানীয় সংবাদকর্মীদের জানান, গত শনিবার আমি চানপুর ইউনিয়নে উপজেলা একাডেমিক সুপারভাইজ ও টেক অফিসার মোঃ সেলিম হোসেন এর উপস্থিতিতে কার্ডধারীদের মাঝে ফেয়ারপ্রাইজের চাল ৩০ কেজি বস্তাসহ ৩০০/- টাকায় বিক্রি করি। এসময় উপজেলা খাদ্য গোডাউন থেকে সরবরাহকৃত কয়েকটি চালের বস্তা ছেড়া এবং মুখ নতুন করে সেলাই করা থাকায় বিষয়টি তাৎক্ষনিক টেক অফিসারের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে জানানো হয়েছে। কিন্তু হঠাৎ করে রবিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে মোঃ হুমায়ুন কবির রিপোর্টার সহ কতিপয় ফেইসবুক আইডি থেকে উদ্দেশ্যমূলক ভাবে এলাকায় আমার সুনাম নষ্টার করার উদ্দেশ্যে বস্তা খুলে ২/৩ কেজি করে চাল কম দেওয়া হয়েছে মর্মে অপ্রচার চালোনা হয়। তিনি আরো জানান, যে সমস্ত কার্ডধারীদের নাম উলে­খ্য করে অপপ্রচার চালানো হয়েছে তারা এখন পর্যন্ত আমার কাছে চাল ক্রয় করতে আসেনি বা চাল ক্রয় করেনি। এছাড়া আমার সাথে কোন ধরনের যোগাযোগ না করেই সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালানো হয়েছে। এসময় তিনি অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। ঘটনাটির সুষ্ঠ তদন্ত করে অপপ্রচারকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে জোর দাবী জানান ডিলার সাহেব আলী রাড়ী।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।