২৪শে নভেম্বর, ২০২০ ইং, মঙ্গলবার

মেহেন্দিগঞ্জ শ্রীপুরের দুই কিশোর গ্যাংকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ

আপডেট: অক্টোবর ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের ইমাম হোসেন ও রুবেল মাঝি নামে দুই কিশোর গ্যাংকে আদালতের মাধ্যমে নাম মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গত ২৫ অক্টোবর রবিবার আদালতে জামিনে জন্য আবেদন করলে তাদের অপরাধ আমলে নিয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের জজ আবু শামীম আজাদ আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

উল্লেখ্য গত ১৭ সেপ্টেম্বর মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নে আনুমানিক রাত ১১ টার দিকে বেল্লাল মোল্লা (৩৫) নামে এক ব্যবসায়ীর উপরে রাতের আঁধারে কিশোর গ্যাং সন্ত্রাসীরা হামলা করেন। সাথে থাকা ১ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যান। টাকা দিতে অনিহা প্রকাশ করলে তাকে মেরে রক্তাক্ত করে জখম করেন। মাথার একাংশ ফাটা সহ একাদিক জায়গায় জখমের সৃষ্টি হইছে।

উক্ত ঘটনায় গত ২১ সেপ্টেম্বর বেল্লাল মোল্লা বাদী হয়ে মোকাম বরিশাল বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে ইমাম হোসেন ও রুবেল মাঝিকে এবং অজ্ঞাতনামা আরো ২ জনকে আসামি করে মামলা দায়ের করেন যাহার মামলা নং জিআর ৮৯/২০২০।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।