২৪শে নভেম্বর, ২০২০ ইং, মঙ্গলবার

নতুনধারা ঢাকা মহানগর উত্তরের আহবায়ক কমলা বসু

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

প্রেস বিজ্ঞপ্তি :
নতুনধারা বাংলাদেশ এনডিবি ঢাকা মহানগর উত্তরের আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছেন চেয়ারম্যান মোমিন মেহেদী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা এবং মহাসচিব নিপুন মিস্ত্রী। কমিটির আহবায়ক কমলা বসু, যুগ্ম আহবায়ক কামাল মাহমুদ, চন্দন সেনগুপ্ত, লিটন দ্রং, সদস্য সচিব ওয়াজেদ রানা, সদস্য সমিরণ সেনগুপ্ত, সালেহা বেগম নীলা এবং চৌধুরী সালাম আবু কাওসার।

নতুনধারা বাংলাদেশ এনডিবির জাতীয় সম্মিলন নভেম্বরে অনুষ্ঠিত হবে। সপ্তম এই সম্মিলনকে কেন্দ্র করে সকল শাখার কার্যকরি কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠনের সূত্রতায় ‘রি-অরাগানাইজিং টিম’-এর তত্বাবধায়নে ৬ সেপ্টেম্বর সকাল ১০ টায় আনুষ্ঠানিকভাবে দেশের ৪৪ টি জেলা ও ১০৪ টি উপজেলার কার্যকরি কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি অনুমোদনের কার্যক্রম উদ্বোধন করেন ধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক। এই কর্মসূচী চলাকালে বায়ান্নকে প্রেরণা-একাত্তরকে চেতনা এবং সকল বীরের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের মধ্য দিয়ে দারিদ্র-দুর্নীতি-সন্ত্রাস-খুন-গুমমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে আগ্রহী যে কেউ চাইলেই ০১৯৭২-৭৪০০১৫ নাম-ঠিকানা-জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে এসএসএস করলেই প্রাথমিক সদস্য করে রিপ্লাই ম্যাসেজ এবং কল করা হবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।