১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
শ্রাবনের উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া  বেতাগীতে বুড়ামজুমদার যুব সংঘের উদ্যোগ শতাধিক কর্মহীদের ঈদ সামগ্রী বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ আনন্দ Friends for Life and FFL BD Foundation also distributed Eid clothes among the underprivileged in Barisal বরিশালে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করল ফ্রেন্ডস ফর লাইফ ও এফ এফ এল বিডি ফাউন্ডেশন জাতীয় পার্টির বরিশাল মহানগর, জেলা ও সদর উপজেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন এফ এফ এল বিডি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী দিল এফ এফ এল বিডি ফাউন্ডেশন বরিশালে জাতীয় শ্রমিক পার্টির অসহায় ও কর্মহীনদের মাঝে ত্রান বিতরন

সংবাদ সম্মেলনে নিজের ও পরিবারের নিরাপত্তা চাইলেন নলছিটির আওয়ামীলীগ নেতা আমির সোহেল মল্লিক

আপডেট: আগস্ট ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

ঝালকাঠি প্রতিনিধি: সংবাদ সম্মেলনে নিজের ও পরিবারের নিরাপত্তা চাইলেন নলছিটির আওয়ামী লীগ নেতা আমির সোহেল মল্লিক। ঝালকাঠির জেলার নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশি আমির সোহেল মল্লিক রবিবার বিকেলে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন তার সহধর্মিণী ও ২ সন্তান। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, সুবিদপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান সিকদার তার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী। আসন্ন ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ব্যাপক ভরাডুবির আশংকায় তার বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র নিয়ে মাঠে নেমেছেন। চেয়ারম্যান তার সাথে নৈতিকভাবে না পেরে মিথ্যা মামলা, হামলা ও সন্ত্রাসী বাহিনী দিয়ে তাকে দমানোর চেষ্টা চালাচ্ছেন। তিনি ও তাঁর পরিবার জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি আরো বলেন, আমি আমার পরিবার নিয়ে চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর ভয়ে বাড়ি থাকতে পারছি না।
তিনি সংবাদ সম্মেলনে আশংকা প্রকাশ করে বলেন সুবিদপুর ইউনিয়নে যাতে তিনি নির্বাচনে দাঁড়াতে না পারেন সেজন্য চেয়ারম্যান মান্নান সিকদার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি তার রাজনৈতিক নেতা ও অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমুসহ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন আঃ মন্নান শিকদারের দুর্নীতি অনিয়মের কারনে সুবিদপুর ইউনিয়নের দশজন মেম্বর অনাস্থা দিয়েছে। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক হত দরিদ্রদের জন্য দেয়া ঘর চেয়ারম্যান তার নিজ মেয়ে জামাইকে দিয়েছে অথচ তার মেয়ে জামাই স্বাভলম্ভী। আরেক প্রশ্নের উত্তরে বলেন তিনি সুপারী বিক্রেতা থেকে অন্যায় ও অসৎ পথে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। বরিশাল বাড়ি নির্মান, দোকান, বিভিন্ন স্থানে জমি ক্রয় করাসহ কালো টাকার মালিক হয়েছেন। মন্নান শিকদার ভিক্ষুকদের টাকা আত্মসাৎ করেছেন যার প্রসান আজ সকলের হাতে হাতে। সংবাদ সম্মেলনে মন্নান শিকদারের দুর্নীতি অনিয়ম ও অবৈধ ভাবে সম্পত্কি অর্জনের বিষয়টি দুদকসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে তদন্ত করে ব্যবস্থা গ্রহনের দাবি জানান। সোহেল মল্লিক বলেন মন্নান শিকদারের জন্য আওয়ামিলীগের ও সরকারের ভাবমুর্তি চরম ভাবে ক্ষুন্ন হচ্ছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।