২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং, শনিবার

আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ১০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : আর আর এন্টারপ্রাইজের প্রোপ্রাইটার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রব সাহীনের পিতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে রবিবার বেলা দুটায় নগরীর রুপাতলীস্থ মির্জা এনায়েতুর রহমান কমপ্লেক্সে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন,বরিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহসান রিন্টু, মাওলানা নুরুর রহমান,দৈনিক শাহনামা সম্পাদক কাজী আবুল কালাম আজাদ,দৈনিক আজকের পরিবর্তন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ,মতবাদ সম্পাদক এস এম জাকির, প্রথম সকাল সম্পাদক কাজী মামুন,বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুনুর রশীদ নোমানী, সুরভী লঞ্চ কোম্পানীর মালিক রেজবিউল কবির রেজিনসহ ব্যবসায়ী,ব্যাংকার,সাংবাদিক,পেশাজীবী , মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
দোয়া মুনাজাতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করা হয়।

উল্লেখ্য,বার্ধক্যজনিত কারনে ১০ জুন নিজ বাস ভবনে আলহাজ্ব মোঃ আলাউদ্দিন ইন্তেকাল করেন। ১১ জুন সকাল সাড়ে দশটায় নামাজে জানাযা শেষে মুসলিম গোরস্থানে দাফন করা হয়।এদিকে মরহুম আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে কাউনিয়া মানজিল আবাসিক জামে মসজিদে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ দোয়া মাহফিলে সকলে উপস্থিত থাকায় মরহুমের বড় পুত্র আব্দুর রব সাহীন কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।