২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং, শনিবার

মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩

আপডেট: আগস্ট ৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালি জেলার মির্জাগঞ্জ ‍উপজেলার ৩নং আমড়াগাছিয়া ‍ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ভাংচুর, মামলায় গ্রেফতার ৩
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর
স্টাফ রিপোর্টার ॥ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ ‍উপজেলার ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আওয়ামী লীগের অফিস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন সোলেমান সিকদারের ছেলে হাতেম সিকদার। হামলা ও ভাংচুরের ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধের জের ধরে (৩ আগস্ট) সোমবার রাতে একই এলাকার সন্ত্রাসী মৃত আজহার হাওলাদারের ছেলে সাহজাহান, মৃত মুজাফ্ফর হাওলাদারের ছেলে মিজানুর, সেলিম, মৃত মোসলেম হাওলাদারের ছেলে কবির, সাহজাহান হাওলাদারের ছেলে মিন্টু ও মৃত আজহার হাওলাদারের ছেলে নুরুসহ ১০ থেকে ১২ জন সন্ত্রাসী।

৩নং আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে থাকা জাতির জনক শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি কুপিয়ে টুকরো টুকরো করে। এ ঘটনায় হাতেম সিকদার বাদি হয়ে ৬ জন নামধারী ও অজ্ঞাত অনেককে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ২/২০২০। ওই মামলার আসামী সেলিম, কবির ও মিজানুর হাওলাদারকে গ্রেফতার করে পুলিশ। আজ গ্রেফতারকৃতদেরকে আদালতে নেয়া হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।