১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

মঠবাড়িয়ায় একই পরিবারের তিনজনকে হত্যা

আপডেট: জুলাই ৩১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় একই পরিবারের তিনজনকে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন মঠবাড়িয়ায় উপজেলার ধানীসাফা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সাফা গ্রামের মো. আয়নাল হোসেন হাওলাদার (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তার তিন বছরের শিশু কন্যা আঁখি আক্তার। পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান মঠবাড়িয়ার ওই তিনজনের মরদেহ উদ্ধারের খবর নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের হত্যা করা হয়েছে। এখনও তাদের সুরাতহাল তৈরি করা হয়নি। তবে ধারণা করা হচ্ছে তাদের পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।নিহত আয়নাল হোসেন ওই গ্রামের মৃত রত্তন হাওলাদারের ছেলে। তিনি গেল তিন বছর আগে ভ্রুনাই থেকে দেশে ফিরে ওই গ্রামের মোজাম্মেল হোসেনের বাড়িতে ভাড়ায় থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। নিহত আয়নালের বড় ভাই মো. হেলাল হাওলাদার জানায়, তার (আয়নাল) স্ত্রী বাড়িতে বসে শিশু শ্রেণির দুই ছাত্রদের প্রাইভেট পড়াতেন। আজ শুক্রবার সকালে ওই ছাত্ররা পড়তে এসে ঘরের দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে ওই তিনজনের মরদেহ দেখে চিৎকার করে। এ সময় তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাদের মৃত্যু অবস্থায় দেখে ও থানা পুলিশকে খবর দেন। ওই ঘরের পেছনের সিঁদ কাটা রয়েছে। নিহত আয়নাল ও তার স্ত্রীর হাত পেছনে বাঁধা ও ঘরের আড়ার সঙ্গে কাপড় দিয়ে ঝুলানো রয়েছে। আর শিশু কন্যাটিও ঝুলানো রয়েছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।