১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

উজিরপুরে মন্দিরের জমি নিষ্পত্তি করে দিলেন সংসদ সদস্য শাহে আলম

আপডেট: জুলাই ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শাকিল মাহমুদ আউয়াল:
বরিশালের উজিরপুর পৌর এলাকার দুই শত বছরের পুরানো ঐতিহ্যবাহী কেন্দ্রীয় কীর্তন আঙ্গিনা ও শ্রী শ্রী জয়গুরু আশ্রম এর দীর্ঘ দিনের জমিজমা নিয়ে দন্দ্বের নিষ্পত্তি করে দেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি,বরিশাল -২ আসনের সংসদ সদস্য মো:শাহে আলম তালুকদারস্থানীয় সূত্রে জানা যায়, শ্রী শ্রী জয়গুরু মন্দির স্থানীয় বণিক মন্দির নামে পরিচিত ছিল ১৯৬৫ সনে প্রথমে এই মন্দিরে কিছু সম্পত্তি বেদখল হয়ে যায় এরপর ১৯৮৬ সনে দ্বিতীয় বারের মতো মন্দিরের জমি বেদখল হয়। মন্দির জমি নিয়ে স্থানীয়দের সাথে দীর্ঘদিনের বিরোধ চলছিল। আজ উভয় পক্ষের দন্দ্বের অবসান হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জামাল হোসেন মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান, মন্দির কমিটির সভাপতি বরুণ মিত্র,সাধারণ সম্পাদক শ্রী তপন,যুবলীগ নেতা মনু সিকদার, শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক শিপন মোল্লা । এরপরে বড়াকোঠা ইউনিয়ন মহাবিদ্যালয় পরিদর্শন ও ম্যানেজিং কমিটির সভায় সভাপতিত্ব করেন সংসদ সদস্য শাহে আলম তালুকদার সভায়। উপস্থিত ছিলেন অধ্যক্ষ গোলাম মোর্শেদ, আ. ন. ম নেছার উদ্দিন, উপজেলা আ’লীগ সভাপতি এস.এম জামাল হোসেন, বশির উদ্দিন প্রমূখ। অনুষ্ঠান শেষে শাহে আলম এম পি প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংস্কার কাজে শিক্ষাখাত থেকে ১০ লক্ষ টাকা এবং জেলা পরিষদের সদস্য এস. এম জামাল হোসেন জেলা পরিষদ থেকে ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।